bangla news

মণি রত্নমের মহাকাব্যিক তামিল সিনেমায় ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ৮:৪৩:০৩ পিএম
ঐশ্বরিয়া রায় বচ্চন। ছবি: সংগৃহীত

ঐশ্বরিয়া রায় বচ্চন। ছবি: সংগৃহীত

চিত্রপরিচালক মণি রত্নমের দক্ষিণী সিনেমায় কাজ করতে ‘হ্যাঁ’ বলেছেন সুন্দরী-অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি ডিজনি’র ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ সিনেমার কেন্দ্রীয় চরিত্র অ্যাঞ্জেলিনা জোলির মুখে কণ্ঠ দিয়েছেন তিনি। সিনেমাটির ট্রেলার উদ্বোধনকালে তিনি এ বিষয়ে জানালেন।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে মেলফিসেন্টের হিন্দি ট্রেলার উদ্বোধন করা হয়। এর প্রাক্কালে মণি রত্নমের সঙ্গে তার কাজ করার বিষয়ে কথা বললেন ঐশ্বরিয়া।

বচ্চন পরিবারের গৃহবধূ চিত্রপরিচালক মণি রত্নমকে রীতিমতো ‘গুরু’ মানেন। কল্কি কৃষ্ণমূর্তির উপন্যাস ‘পন্নিয়িন সেলভান’ অবলম্বনে একই নামে সিনেমা নির্মাণ করছেন মণি রত্নম। আর তাতে অভিনয় করতে চোখ বন্ধ করে সায় দিয়েছেন ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া বলেন, কয়েকটি কারণে আমি নিশ্চয়ই এরকম একটি চমৎকার অভিজ্ঞতার জন্য মুখিয়ে আছি। মণি আমার গুরু। তিনি দেশের সবচেয়ে বিস্ময়কর ও মেধাবী চিত্রপরিচালকদের মধ্যে অন্যতম। আমার ক্যারিয়ারের শুরুতেই, এবং তারপরেও কয়েকবার, তার সঙ্গে কাজ করার গৌরব, সুযোগ ও আনন্দ লাভ করেছি। এরকম একজন মেধাবী পরিচালকের সঙ্গে কাজ করতে সায় দেওয়াটা আমার জন্য খুবই সহজ ব্যাপার।

এই তামিল ভাষার মহাকাব্যিক সিনেমায় ঐশ্বরিয়া দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। মণি রত্নমের সঙ্গে এটা হবে তার চতুর্থ সিনেমা। ইতোপূর্বে তিনি মণির সঙ্গে ‘ইরুবার’, ‘গুরু’ ও ‘রাবন’ (তামিল ও হিন্দি) সিনেমায় কাজ করেছেন। 

ঐশ্বরিয়ার কণ্ঠে হিন্দি ডাবিং করা সিনেমা ডিজনি’র ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ আসছে ১৮ অক্টোবর মুক্তি পাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-14 20:43:03