ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

মহাখালীতে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
মহাখালীতে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা

রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মহাখালী, রামপুরাসহ ঢাকা উত্তর অংশের বাসিন্দাদের জন্য সুখবর। ব্যস্ততম এলাকা মহাখালীতে দেশের প্রথম মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা চালু হতে যাচ্ছে। ১৯ অক্টোবর নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে উদ্বোধন করা হবে নতুন এ মাল্টিপ্লেক্স।

চলতি বছরের ৮ অক্টোবর ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ করেছে স্টার সিনেপ্লেক্স। এ উপলক্ষেই দর্শকদের নতুন শাখা উপহার দেওয়া হচ্ছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

 

১৯ অক্টোবর সন্ধ্যায় জাঁকালো আয়োজনের মধ্য দিয়ে নতুন শাখাটির উদ্বোধন করা হবে। ২০ অক্টোবর থেকে দর্শকরা সেখানে নিয়মিত সিনেমা দেখতে পারবেন।  

নতুন মাল্টিপ্লেক্সটিতে মোট তিনটি প্রেক্ষাগৃহ থাকছে। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে এগুলো নির্মিত হয়েছে বলে জানান হয়েছে।  

এতে তিন ক্যাটাগরির আসন বিন্যাস থাকবে। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকদের আরও আয়েসীভাবে সিনেমা উপভোগ করার সুযোগ থাকছে।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত যে, আমরা ঢাকায় আরেকটি মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ চালু করতে যাচ্ছি। আশা করি মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। আসলে দর্শকদের ভালোবাসাই আমাদেরকে অনুপ্রেরণা দেয়। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। ’

‘দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরও অনেক দূর যেতে চাই। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের। ’

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। হলিউডের নতুন নতুন সব সিনেমার পাশাপাশি সুস্থ-ধারার দেশীয় সিনেমাও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে। গত বছর ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) স্টার সিনেপ্লেক্স তাদের দ্বিতীয় শাখা চালু করে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa