ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মিডিয়ায় কাজ করতে না দেওয়ায় ঘর ছেড়েছেন সিদ্দিকের স্ত্রী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
মিডিয়ায় কাজ করতে না দেওয়ায় ঘর ছেড়েছেন সিদ্দিকের স্ত্রী!

ভালো যাচ্ছে না জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সিদ্দিকুর রহমান সিদ্দিকের সংসার। স্ত্রী মারিয়া মিমকে মিডিয়ায় কাজ করতে সম্মতি না দেওয়ায় তাদের দু’জনের মধ্যে বড় ধরনের দূরত্ব তৈরি হয়েছে। প্রায় তিন মাস ধরে তারা আলাদা থাকছেন।

সোমবার (১৪ অক্টোবর) হঠাৎ করেই সিদ্দিক ও মিমের সংসারের টানাপড়েনের খবর ছড়িয়ে পড়ে। খুব শিগগির মিম সিদ্দিককে ডিভোর্সের কাগজ পাঠাবেন বলেও জানিয়েছেন।

তবে সিদ্দিক জানান, তিনি ডিভোর্স চান না, সংসার করতে চান।

এ প্রসঙ্গে সিদ্দিকুর রহমান বাংলানিউজকে বলেন, ‘মিম নিয়মিত মিডিয়াতে কাজ করতে চায়। কিন্তু আমার এতে আপত্তি আছে। কারণ আমাদের ছয় বছর বয়সী একটা ছেলে আছে। এখন তার পাশে তার মায়ের থাকা খুব প্রয়োজন। যেহেতু আমি ব্যস্ত থাকার করণে ছেলের একদম খেয়াল রাখতে পারি না। তাহলে এমন অবস্থায় আমি মিমকে কীভাবে কাজ করতে দিই?’

‘বিষয়টি নিয়ে আমাদের মধ্যে বেশ কয়েকবার মনোমালিন্য হয়েছে। এরপর মিম গত ঈদুল আযহায় তার বাবার বাড়ি বেড়াতে গিয়ে আর আসেনি। এখন প্রায় তিন মাস ধরে আমরা আলাদা থাকছি। তবে আমাদের মধ্যে যোগাযোগ আছে। গতকালও (রোববার, ১৩ অক্টোবর) ওর সঙ্গে আমার কথা হয়েছে। এর মধ্যে এসব বিচ্ছেদের খবর শুনছি। কিন্তু আনুষ্ঠানিকভাবে আমাদের মধ্যে এখন পর্যন্ত বিচ্ছেদ ঘটেনি। ’

সিদ্দিক আরও জানান, মিম ফিরে আসলে তিনি আবার আগের মতই সংসার করতে চান। কিন্তু সন্তানের ভালোর জন্য স্ত্রীকে তিনি মিডিয়াতে কাজ করার অনুমতি দেবেন না।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম ও অভিনেতা সিদ্দিকের বিয়ে হয়। ২০১৩ সালের ২৫ জুন মাসে তাদের সংসারে জন্ম নেয় একমাত্র পুত্র সন্তান।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।