bangla news

বিজয়ের ‘বিগিল’ ট্রেলার: ‘চাক দে’ স্মরণ করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৮:০১:২৭ পিএম
‘বিজিল’ সিনেমায় একাধিক রূপে দেখা দেবেন বিজয়

‘বিজিল’ সিনেমায় একাধিক রূপে দেখা দেবেন বিজয়

তামিল অভিনেতা ‘দলপতি’ বিজয় অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘বিগিল’র ট্রেলার প্রকাশ পেয়েছে। ট্রেলারে শুধু দর্শকই মুগ্ধ হয়নি, মুগ্ধ হয়েছেন শাহরুখ খান, করণ জোহরসহ অনেক তারকাও।

অতলি পরিচালিত ‘বিগিল’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন বিজয়। আর তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী নয়নতারা।

খেলাভিত্তিক কাহিনীর ভিত্তিতে নির্মিত হয়েছে ‘বিগিল’। নারীদের ফুটবল দলের কোচের চরিত্রে রূপদান করেছেন বিজয়। নয়নতারাকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। 

প্রথমে মাইকেল নামের এক ফুটবল খেলোয়াড় হিসেবে যুবক বিজয়কে দেখা যাবে সিনেমায়। তার অপর নাম বিগিল। এরপর তিনি বয়স্ক রূপে নারী ফুটবল দলের কোচ অবতারে আবির্ভূত হবেন। বিজয়কে দ্বিতীয় রূপে রায়াপ্পান নামের একজন ডন হিসেবে দেখা যাবে। 

দেখুন ‘বিজিল’ সিনেমার ট্রেলার:

বলিউডের ‘কিং’ শাহরুখ খান ২০০৭ সালে খেলাভিত্তিক সিনেমা ‘চাক দে’তে অভিনয় করেছিলেন। ফলে বিগিলের বিশেষ আবেদন আছে তার কাছে। ট্রেলার দেখে তিনিও মুগ্ধ। তাইতো তিনি টুইটারে বিগিলের পরিচালক অতলি, অভিনেতা বিজয় ও সংগীতায়োজক এ আর রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন। 

বলিউডের চলচ্চিত্রকার করণ জোহর ট্রেলারটির ভূয়সী প্রশংসা করেছেন। ট্রেলার দেখে তিনি টুইটারে লেখেন, ‘অতলি, এতো অসাধারণ একটি ট্রেলার! এর পুরোটাতেই লেখা আছে ‘ব্লকবাস্টার’। এটি বিশাল কিছু হতে যাচ্ছে। অফুরন্ত অভিনন্দন জানাচ্ছি দলপতি বিজয় ও তার দলকে।’

বিগিলের বাজেট ১৮০ কোটি রুপি। বিজয় ও নয়নতারা ছাড়াও সিনেমাটিতে কাঠির, যোগী বাবু, ইন্দুজা রবিচন্দ্রন, বর্ষা বোল্লাম্মা ও আরও অনেকে অভিনয় করেছেন। সিনেমাটিতে জ্যাকি শ্রফও রয়েছেন। 

সিনেমাটি চলতি অক্টোবর মাসের ২৭ তারিখে বড় পর্দায় মুক্তি পাবে। 

ইতোপূর্বে একের পর এক ‘বিগিল’ সিনেমার ফার্স্ট লুক, গান, পোস্টার দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি করেছে। এবার ট্রেলার প্রকাশের পর সেই উন্মাদনার আগুনে যেন ঘি ঢেলে দেওয়া হলো।

‘বিগিল’ সিনেমায়  এ আর রহমানের সাড়া জাগানো গান:

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 20:01:27