bangla news

এখনই সন্তান নেওয়ার ব্যাপারে ভাবছেন না দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৫:২৮:৩০ পিএম
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

বলিউডের অন্যতম সুখী দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ক্যারিয়ারের চাঙ্গা অবস্থাতেই গাঁটছড়া বাঁধেন তারা। তবে বিভিন্ন সময়ে তাদের সাংসারিক জীবনের নানা বিষয় নিয়ে ভক্তরা আগ্রহ প্রকাশ করেন। তাদের নিয়ে গুঞ্জনও ছড়ায়, যা এ তারকা যুগলকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলে দেয়।

সম্প্রতি দীপিকা জানান, তিনি ও তার স্বামী রণবীর সিং শিশুদের অনেক ভালোবাসেন এবং তারা সন্তান নেওয়ার ব্যাপারে আগ্রহী। কিন্তু এখনই তাদের এমন কোনো পরিকল্পনা নেই। তবে এ বিষয়টি নিয়ে সামাজিক আলোচনা তাদের বিরক্ত করছে।

এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘কারো সঙ্গে প্রেম করলে সমাজের মানুষ বলতে থাকেন বিয়ে কর, বিয়ের পরে বলেন সন্তান নাও, এরপর সন্তানের সন্তান হচ্ছে কবে? এটি আসলে দুঃখজনক বিষয়। আসলে এখন এগুলো প্রত্যাশিত বিষয় হয়ে গেছে। তাই এমন গুঞ্জনে এখন আর আমরা একেবারেই অবাক হই না।’  

‘আমরা দু’জনই (রণবীর ও দীপিকা) সন্তান নিতে চাই, আমরা শিশুদের অনেক ভালোবাসি। তবে অবশ্য এখনই না। আমরা এখন ক্যারিয়ার নিয়ে মনোযোগী। এই মুহূর্তে সন্তান নেওয়া আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত হবে না। এ ব্যাপারে কিছু ভাবছি না,’ যোগ করেন পদ্মাবত অভিনেত্রী।

বর্তমানে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ সিনেমা নিয়ে দীপিকা ব্যস্ত আছেন। এটি এসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনের আলোকে নির্মিত হচ্ছে।

২০১৮ সালে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমায় শেষবার তাকে অভিনয় করতে দেখা যায়। এরপর শাহরুখের ‘জিরো’ সিনেমায় বিশেষ চরিত্রে হাজির হন তিনি।

আরও পড়ুন: মা হচ্ছেন দীপিকা!

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 17:28:30