bangla news

প্রেমিককে বিয়ে করছেন অভিনেত্রী দেবপর্ণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৪:৩৬:১৬ পিএম
দেবপর্ণা চক্রবর্তী ও শুভ্রজ্যোতি পাল চৌধুরী

দেবপর্ণা চক্রবর্তী ও শুভ্রজ্যোতি পাল চৌধুরী

ভারতীয় টেলিভিশনের পরিচিত মুখ দেবপর্ণা চক্রবর্তী। বহুমুখী  চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। জি বাংলার ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে নিজেকে উপস্থাপন করে অনেক প্রশংসাও পেয়েছেন তিনি।

জনপ্রিয় এ তারকা এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্র শুভ্রজ্যোতি পাল চৌধুরী একজন তরুণ উদ্যোক্তা। কলকাতায় ‘রাইভাল ফিটনেস স্টুডিও’ নামে তার একটি জিম রয়েছে, যা সেখানকার অভিনেতা-অভিনেত্রীদের কাছে বেশ পরিচিত। সে সূত্র ধরেই দেবপর্ণার সঙ্গে শুভ্রজ্যোতির বন্ধুত্ব ও প্রেম।

ফেসবুকে শেয়ার করা ছবিতে দেবপর্ণা চক্রবর্তী ও শুভ্রজ্যোতি পাল চৌধুরী

বেশ কিছুদিন ধরেই দেবপর্ণার বিয়ে করছেন, এমন গুঞ্জন ছড়িয়েছিল। তবে এবার সকল জল্পনার অবসান ঘটিয়ে তিনি নিজেই বন্ধুকে বিয়ে করার কথা জানালেন সবাইকে। ফেসবুকে একসঙ্গে তোলা ছবিও শেয়ার করেছেন। সেখান থেকেই জানা যায়, আগামী বছরের ৩০ জানুয়ারি তাদের বিয়ের বাদ্য বাজবে।

কিছুদিন আগে দুর্গোৎসবে শুভ্রজ্যোতি নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন দেবপর্ণা। সেখানে তোলা ছবি দিয়েই সুসংবাদটি জানালেন তারা। 

টেলিফিল্মে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেছিলেন দেবপর্ণা চক্রবর্তী। তবে এখন তাকে নিয়মিত ধারাবাহিক নাটকেই বেশি দেখা যায়।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 16:36:16