bangla news

জামিল-সুবর্ণর নাটক ‘আমার বউয়ের বিয়ে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ১২:০৯:২৬ পিএম
‘আমার বউয়ের বিয়ে’ দৃশ্যে জামিল হোসাইন ও কাজল সুবর্ণ

‘আমার বউয়ের বিয়ে’ দৃশ্যে জামিল হোসাইন ও কাজল সুবর্ণ

বিয়ের ছয় মাস পূর্ণ হয়েছে শামিম-কুলসুম দম্পতির। বেশ ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু হঠাৎ করেই শামিম উদ্ভট এক কাণ্ড ঘটালেন। তিনি তার স্ত্রীর বিয়ে দেওয়ার জন্য ‘জরুরি ভিত্তিতে পাত্র চাই’ লিখে বিজ্ঞাপন দিয়েছেন।

বিজ্ঞাপন দেখে পাত্রের লাইন পরে কুলসুমের বাড়িতে। ছেলের পাগলামি দেখে দুশ্চিন্তায় পড়ে যান শামিমের মাসহ পুরো পরিবার। এমনই হাস্যরসাত্মক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘আমার বউয়ের বিয়ে’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ। এতে শামিম চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসাইন ও তার স্ত্রী কুলসুম চরিত্রে কাজল সুবর্ণ। এছাড়া আরও রয়েছেন-শিরিন আলম ও জুয়েল হাসানসহ অনেকে। সম্প্রতি গাজীপুরের পূবাইলের নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটি প্রসঙ্গে জামিল হোসাইন বলেন, ‘প্রথমে নাটকের নাম শুনে চমকে গিয়েছিলাম। নিজের বউয়ের বিয়ে, এটা আবার কেমন নাম! তবে পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর দেখলাম শুধু কমেডি না, কমেডির ছলে সুন্দর একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ।’

কাজল সুবর্ণ বলেন, ‘আমার স্বামী আমাকে আবার বিয়ে দিতে চান। কারণ আমার ভালো মন্দ সে না দেখলে কে দেখবে! এমনই ভাবনায় এগিয়ে চলে নাটকটির গল্প।’

নির্মাতা আরিফুর রহমান নিয়াজ জানান, নাটকটির গল্পে কমেডির মাধ্যমে একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছেন তিনি। শামিম খানের কথা ও ওসমান সজীবের সুরে এর একমাত্র গানে কণ্ঠ দিয়েছেন মিথিলা মিলন।

‘আমার বউয়ের বিয়ে’ নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 12:09:26