ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গান-কবিতার ছায়াতলে’ তানজীনা তমা ও শোভনসুন্দর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
‘গান-কবিতার ছায়াতলে’ তানজীনা তমা ও শোভনসুন্দর তানজীনা তমা-শোভনসুন্দর বসু

গান-কবিতার এক সন্ধ্যায় মিলিত হচ্ছেন বাংলাদেশের রবীন্দ্রসংগীত শিল্পী তানজীনা তমা ও ভারতের আবৃত্তিকার-কণ্ঠশিল্পী শোভনসুন্দর বসু।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় শাহবাগের জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে দুই দেশের এই দুই শিল্পীকে নিয়ে আয়োজন করা হয়েছে ‘গান কবিতার ছায়াতলে’ শিরোনামের অনুষ্ঠান।  

এই অনুষ্ঠানের আয়োজন করেছে আমরা সূর্যমুখী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব  আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে থাকবেন ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক ড. নীপা চৌধুরী।

এই আয়োজন প্রসঙ্গে শিল্পী তানজীনা তমা বলেন, ‘রবীন্দ্রনাথ ঠাকুরের নানা পর্যায়ের ১০টি গান গাইবো। ফাঁকে ফাঁকে থাকবে আবৃত্তি। আশা করছি অনুষ্ঠানটি উপস্থিতির প্রত্যাশ পূরণ করবে। ’ 

শিল্পী শোভনসুন্দর বসু বলেন, ‘বাংলাদেশে আসার অনুভূতি সত্যিই দারুণ। তানজীনা তমা গুণী শিল্পী। তার সঙ্গে আবৃত্তি করবো। সত্যিই দারুণ ব্যাপার। অনুষ্ঠানে আমি দশজন কবির ১০টি কবিতা আবৃত্তি করবো। আশা করি গান-কবিতার এ অনুষ্ঠান দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। ’

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।