ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দান করতে নিজের ওয়ারড্রবের পোশাক বিক্রি করে দিচ্ছেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
দান করতে নিজের ওয়ারড্রবের পোশাক বিক্রি করে দিচ্ছেন দীপিকা দীপিকা পাড়ুকোন

এবার নিজের ওয়ারড্রবে থাকা বেশকিছু পোশাক বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর এই পোশাক বিক্রির টাকা তিনি দান করবেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’- এ। সংস্থাটি মানসিক রোগীদের মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য কাজ করে থাকে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ছিল বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস। ওইদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে বিশেষ এই সিদ্ধান্তের কথা জানান দীপিকা।

 

তিনি জানান, তার বেশকিছু পছন্দের পোশাক বিক্রি করে দিচ্ছেন। এর জন্য ইতোমধ্যে DEEPIKAPADUKONE.COM/ CLOSET নামে একটি ওয়েবসাইট সম্পর্কেও সবাইকে অবগত করলেন তিনি। যেখান থেকে কিনে নেওয়া যাবে দীপিকার এই সমস্ত পোশাক। আর এই পোশাক বিক্রির টাকা চলে যাবে  ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’- এ।

দীপিকা পাড়ুকোনশারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্যের চিকিৎসাও যে ভীষণ গুরুত্বপূর্ণ, তা নিয়ে বলিউড তারকাদের মধ্যে প্রথমবার মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। তিনিই প্রথম তার অবসাদের সঙ্গে লড়াই নিয়ে প্রকাশ্যে কথা বলেছিলেন। ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’ নামে এই স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। এই সংস্থাটি সাধারণত বিভিন্ন মানুষের মানসিক অবসাদ ও নানান মানসিক সমস্যা নিয়ে কাজ করে থাকে।

কবির খানের পরিচালনায় ‘৮৩’তে কপিল দেবের স্ত্রীর চরিত্রে রণবীরের বিপরীতে দেখা যাবে তার স্ত্রী দীপিকা পাড়ুকোনকে। এছাড়া ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে দীপিকা অভিনীত মেঘনা গুলজার পরিচালিত সিনেমা ‘ছপাক’।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।