ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধু সাব্বিরের বোনকে বিয়ে করলেন শান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
বন্ধু সাব্বিরের বোনকে বিয়ে করলেন শান সাব্বির-স্নিগ্ধা-শান

বন্ধু-সংগীতশিল্পী সাব্বির জামানের বোন স্নিগ্ধা জামানকে বিয়ে করলেন সংগীতশিল্পী শান। বুধবার (৯ অক্টোবর) দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিবাহ সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে শান বাংলানিউজকে বলেন, ‘মাস-দুয়েক আগে বন্ধু সাব্বিরের ছেলের জন্মদিনের অনুষ্ঠানে স্নিগ্ধার সঙ্গে আলাপ করে মুগ্ধতা তৈরি হয়। এ বিষয়টি দুই পরিবারের সঙ্গে শেয়ার করি।

এরপর বুধবার (৯ অক্টোবর) পাত্রী দেখতে গিয়ে দুই পরিবারের সিদ্ধান্তে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা হবে মাস-দুয়েক পরে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

এদিকে কনের ভাই সাব্বির বলেন, ‘শান আর আমি একই পথের পথিক। আমরা একে অপরের ভালো বন্ধু। যাইহোক, গতকাল সন্ধ্যায় শান তার পরিবার নিয়ে আমার বাসায় আসলো, আব্বা-আম্মার সঙ্গে পরিচিত হতে। তারা আসার পর কথা বলতে বলতে দু’পক্ষই বিয়ের জন্য রাজি হয়ে গেলে। বললো, সবাই যখন রাজি, কাজি ডাকতে বিলম্ব কেন! ডাকেন, শুভ কাজ হয়ে যাক। ব্যাস হয়ে গেল আমার বোন স্নিগ্ধার সঙ্গে শানের বিয়ে। আমিতো এখনও বিশ্বাস করতে পারছি না। কী হলো এটা! ভাষা খুঁজে পাচ্ছিনা, কী বলবো। শুধু সবার কাছে দোয়া চাইছি, ওদের সুন্দর ভবিষ্যতের জন্য দোয়া করবেন। ’

সাব্বিরের বোন নুসরাত জামান স্নিগ্ধাও একজন কণ্ঠশিল্পী। চট্টগ্রাম বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।