bangla news

নাচে-গানে ‘শুভজন’ প্রতিষ্ঠার সপ্তমবার্ষিকী উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ১০:১১:৪৫ পিএম
‘শুভজন’র সপ্তমবার্ষিকী উদযাপন

‘শুভজন’র সপ্তমবার্ষিকী উদযাপন

মানবিক মানুষ গড়ার শুভ প্রত্যয়ে দীপ্ত শুদ্ধধারার সাহিত্য ও সাংস্কৃতিক কর্মীদের সংগঠণ শুভজনের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে ‘সুস্থ সমাজ বিনির্মাণে শুদ্ধ সংস্কৃতি চর্চা’ শিরোনামে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার (৭ অক্টোবর) বিকেল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত-আবৃত্তি ও নৃত্যকলা মিলনায়তনে এ উৎসব অনুষ্ঠিত হয়। 

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য সংস্কৃতিজন ও সাহিত্যিক অধ্যাপক বুলবন ওসমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক সাংসদ কবি কাজী রোজী, শিশুসাহিত্যিক আসলাম সানী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি শহিদুল ইসলাম পাইলট, শুভজন উপদেষ্টা মোঃ নাজমুল হুদা এবং বাংলাদেশ গীতিকবি পরিষদের সভাপতি গীতিকবি এম আর মনজুসহ শিল্প সাহিত্য অঙ্গনের আরও অনেকেই। 

শুভজনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী তরুন রাসেলের সঞ্চালনায় এবং শুভজনের সহ-সভাপতি জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা শুভজনকে শুভেচ্ছা জানিয়ে মানবিক মানুষ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এরপর অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী রুবিয়া মল্লিকা, শায়লা রহমান, জাহিদ হোসেন, নিঝুম মতিন, শিলা পারভিন, মোঃ সহিদুল্লাহ, সুমন শীল, শিরিন আক্তার চন্দনা, নিপা আক্তার মীম, পুষ্পিতা, নিপা আক্তার, নাইমুল হক হৃদয়, আসমা ডলি, রেদোয়ান এবং প্রত্যয়। 

নৃত্য পরিবেশন করেন নাদিয়া এবং শখ। কবিতা আবৃত্তি করেন- তরুণ রাসেল, নিপা চৌধুরী, কাজরী তিথি জামান, নাইমুল রাজ্জাক, আন্তানুর হক, হাসিনা মমতাজ এবং ঢালী মনির।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 22:11:45