bangla news

দুই কোটি রুপির আংটি উপহার পেলেন তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৭:৩৫:১৭ পিএম
সিনেমার দৃশ্যে এবং হিরের আংটি পরে তামান্না ভাটিয়া

সিনেমার দৃশ্যে এবং হিরের আংটি পরে তামান্না ভাটিয়া

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’। ২ অক্টোবর মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। গেলো এক সপ্তাহে প্রায় ২৭০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি আয় করেছে ১৮৫ কোটি রুপি। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। 

সিনেমার সাফল্য আর তামান্নার অভিনয়ে মুগ্ধ হয়ে এর প্রযোজক রামচরণের স্ত্রী উপাসনা তাকে দুই কোটি রুপির হিরের আংটি উপহার দিয়েছেন। ৩১২ ক্যারেটের ৬২.৪ গ্রাম ওজনের এই হিরের আংটি’টি পৃথিবীর পঞ্চমবৃহৎ ব্ল্যাক ডায়মন্ড।

সেই হিরের আংটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে শেয়ার করলেন উচ্ছ্বসিত তামান্না ভাটিয়া। সেখানে উপাসনাকে ধন্যবাদ জানান পুরস্কৃত এই অভিনেত্রী।

সিনেমার দৃশ্যে চিরঞ্জিবী-অমিতাভদক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর এই সিনেমা তেলেগু, হিন্দি, তামিল, কানাডি ও মালয়ালাম মিলিয়ে ৫টি ভাষায় মুক্তি পায়। রামচরণের প্রযোজনায় এবং সুরেন্দর রেড্ডি পরিচালনায় সিনেমাটি আরও অভিনয় করেছেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন, জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি প্রমুখ।

এদিকে দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির বাজেট উঠে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন এর প্রযোজক।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 19:35:17