ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

‘ধুম ফোর’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ১০:০৩:৫৩ এএম
শাহরুখ খান

শাহরুখ খান

প্রায় এক বছর ধরে বড় পর্দায় মুক্তি পায়নি বলিউড সুপারস্টার শাহরুখ খানের সিনেমা। তার সর্বশেষ সিনেমা ‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ হয়। এরপর থেকে ‘রইস’খ্যাত এই তারকা নিজের পরবর্তী কাজ কোনটা হবে, তা নিয়ে বেশ চিন্তিত। এখন পর্যন্ত নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি তিনি।

শোনা গিয়েছিল রাজকুমার হিরানি, আলী আব্বাস জাফর ও বেশ কয়েকজন নির্মাতার নতুন সিনেমায় তিনি অভিনয় করতে যাচ্ছেন। কিন্তু এসব গুঞ্জন নিয়ে শাহরুখ টুইট করে জানান, তিনি এখন পর্যন্ত কারো সিনেমাতেই চুক্তিবদ্ধ হননি। তবে ভক্তদের আগ্রহের শেষ নেই, প্রিয় তারকার পরবর্তী সিনেমার নাম জানার জন্য তারা ব্যাকুল।

সম্প্রতি টুইটারে এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করেন, “আপনি কি ‘ধুম ফোর’-এ চুক্তিবদ্ধ হয়েছেন না হননি?” উত্তরে বেশ রসিকতা করেন বলিউড ‘বাদশা’। তিনি লেখেন, ‘আমিও শুনেছি, তুমি যদি আরও খবর পাও তাহলে অবশ্যই আমাকে জানাবে।’

আরেক ভক্ত লেখেন, “স্যার শুনেছি আপনি ‘ধুম ফোর’ করছেন, এটা কি সত্যি?”

শাহরুখ খানকে সবাই ‘রাহুল’ নামের সেই রোমান্টিক নায়ক হিসেবেই বেশি চেনেন। তবে ‘আনজাম’, ‘বাজিগর’, ‘ডর’ ও ‘ডন’র মতো সিনেমায় তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করেও বক্স অফিস কাঁপিয়েছেন।

এবার শোনা যাচ্ছে জন আব্রাহাম, ঋত্বিক রোশন ও আমির খানের পর ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির নতুন পর্বে ভিলেন হিসেবে যুক্ত হয়েছেন শাহরুখ। তবে ২০১৭ সালে ‘জিরো’র শুটিংয়ের সময় এ গুঞ্জন নিয়ে শাহরুখ বলেন, ‘আমি এখনো কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হয়নি’। তবে সম্প্রতি ‘ধুম ফোর’র বিষয়টি আবার আলোচনায় এসেছে। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণা আসার আগ পর্যন্ত বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না।

২০০৪ সালে ‘ধুম’ সিনেমায় অভিনয় করেন জন আব্রাহাম, এরপর ২০০৬ সালে ‘ধুম টু’তে ঋত্বিক রোশন এবং সর্বশেষ ২০১৩ সালে ‘ধুম থ্রি’তে দেখা যায় আমির খানকে।  

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 10:03:53