bangla news

মা হচ্ছেন অভিনেত্রী রুমানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ৯:৫৮:৪১ পিএম
বন্যা মির্জা ও স্বামী এলিন রহমানের সঙ্গে রুমানা

বন্যা মির্জা ও স্বামী এলিন রহমানের সঙ্গে রুমানা

অনেক বছর ধরে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন মডেল ও অভিনেত্রী রুমানা খান। ২০১৫ সালে তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে ঘর বাঁধেন। এবার তাদের সংসারে আসছে নতুন অতিথি। প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন রুমানা।

সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে গিয়েছেন অভিনেত্রী বন্যা মির্জা। সেখানে এক সময়কার ছোট পর্দার জনপ্রিয় তারকা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, শ্রাবন্তী ও রুমানাসহ বেশ কয়েকজনের সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি রুমানার মা হবার খবরটি জানিয়েছে শুভেচ্ছা জানান তাকে।

জানা যায়, চলতি বছরের নভেম্বরে রুমানার ঘর আলো করতে জন্ম নেবে কন্যা সন্তান। নতুন অতিথির আগমনের অপেক্ষায় তার পুরো পরিবার আনন্দিত। 

রুমানা প্রথমে উপস্থাপক আনজাম মাসুদকে বিয়ে করেছিলেন। সে বিয়ে বেশি দিন টেকেনি। আনজামের সঙ্গে বিচ্ছেদের পর সংসার গড়েন সাজ্জাদ নামে ঢাকার এক ব্যবসায়ীর সঙ্গে। এরপর রুমানা তৃতীয়বারের মতো এলিন রহমানকে বিয়ে করেন তিনি। এলিনের এটি দ্বিতীয় বিয়ে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 21:58:41