ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অষ্টমীতে স্বামীকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৯
অষ্টমীতে স্বামীকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত জাহান মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে নুসরাত ও নিখিল

প্রতিবারই দুর্গোৎসব পালন করেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান। তবে বিয়ের পর এবারই তার প্রথম পূজা। যে কারণে অষ্টমীতে স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত। শুধু তাই না, মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়ে ঢাকও বাজালেন নবদম্পতি।

অষ্টমীর সকালটা আর পাঁচজন বাঙালির মতোই কাটল তাদের। লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, হলুদ ব্লাউজ আর মাথায় খোঁপা লাগিয়ে সুরুচি সংঘের মণ্ডপে যান নুসরাত।

তার সঙ্গে নিখিল সেজেছিলেন লাল পাঞ্জাবিতে।

প্রতি বছরের মতো এবারও নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরাত। তিনি বলেন, ‘নিখিল এখনো বাঙালি সংস্কৃতির সঙ্গে পুরোপুরি অভ্যস্ত না। তাই তাকে ধীরে ধীরে অভ্যস্ত করানোর চেষ্টা করছি। সুরুচি সংঘের পূজায় তাকে নিয়ে অঞ্জলি দিলাম। আমি প্রতিবছর না খেয়ে অঞ্জলি দিই। মানুষ শান্তিতে জীবন কাটাক। ’ 

নিখিল ও নুসরাতগত ১৯ জুন তুরস্কের বোদরুম শহরের পাম এভিনিউ’র ইডেন ইম্পেরিয়ালে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহ। কলকাতার ব্যবসায়ী নিখিল জৈন একজন তরুণ সফল উদ্যোক্তা। তার প্রতিষ্ঠানের শাড়ির বিজ্ঞাপনের কাজে নুসরাতের সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব গড়ে ওঠে নিখিলের। সেখান থেকেই বিয়ে পর্যন্ত গড়ায় সম্পর্ক।

সিনেমার পাশাপাশি রাজনীতিতে যোগদান করেও সফল হয়েছেন নুসরাত। এবার পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণা জেলার বসিরহাট থেকে লোকসভা নির্বাচনে জয় লাভ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।