bangla news

স্ত্রীকে বাঁচাতে সাহায্য চাইলেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৬ ১২:৩৩:৪৪ পিএম
আলোকচিত্রী চঞ্চল মাহমুদ ও তার স্ত্রী রায়না মাহমুদ মিতু

আলোকচিত্রী চঞ্চল মাহমুদ ও তার স্ত্রী রায়না মাহমুদ মিতু

দেশের মডেল ফটোগ্রাফির অগ্রপথিক হিসেবে পরিচিত আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। তার ক্যামেরায় বন্দি হয়েছেন সালমান শাহ, মৌসুমী, শাবনূর, পপি, নোবেল, তানভিন সুইটি, শমী কায়সার, বিপাশা হায়াত, আফসানা মিমিসহ দেশের জনপ্রিয় বহু তারকা।

যার ক্যামেরায় ছবি তুলে অসংখ্য তারকা ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠা পেয়েছেন, সেই মানুষটিই আজ ভালো নেই। তিনি অর্থসংকটে থাকায় ক্যান্সার আক্রান্ত স্ত্রীর চিকিৎসা করতে পারছেন না। তাই নিজের এমন বিপদের সময় সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্য চেয়েছেন সবার কাছে। 

চঞ্চল মাহমুদ তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘আজকে আমার মনটা ভীষণ খারাপ। অনেক কষ্ট নিয়ে আপনাদের লিখছি, আমার স্ত্রী রায়না মাহমুদ মিতুর ক্যান্সার ধরা পড়েছে। চিকিৎসা শুরু হয়েছে, আর এজন্য অনেক টাকার প্রয়োজন। কিন্তু আমার এখন পর্যন্ত ৩ বার হার্টঅ্যাটাক হয়েছে, আমারও চিকিৎসা চলছে। এই ১২ বছরে আমাদের সবকিছুই শেষ। আমাদের ২ জনের চিকিৎসা চালানো আর সম্ভব হচ্ছে না। অনেক টাকা দরকার মিতুর ক্যান্সার চিকিৎসার জন্য।’আলোকচিত্রী চঞ্চল মাহমুদতিনি জানান, কয়েকদিনের মধ্যে তার স্ত্রী মিতুকে ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চালিয়ে যেতে হবে। তাই তার আর্থিক সাহায্য প্রয়োজন। 

‘এতদিন মানুষকে সাহায্য করেছি। আজ আমি নিঃস্ব বন্ধুরা। আমরা দু’জনই এতিম, ভাই-বোন কেউই নেই। এছাড়া আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার দৃষ্টি আকর্ষণ করছি, এই মহা বিপদের হাত থেকে আমাদেরকে রক্ষা করুন’, যোগ করে চঞ্চল মাহমুদ।

তিনি আরও লেখেন, ‘আমার বয়স এখন ৬৪ বছর আর মিতুর বয়স ৫০ বছর। ৪৮ বছর ফটোগ্রাফি করে কত স্টার, সুপারস্টার আর মেগাস্টার তৈরি করেছি। কিন্তু রয়ে গেছি অন্তরালে। চিকিৎসা খরচ বহন করতে করতে আজকে নিঃস্ব আমি। বন্ধুরা দয়া করে সাহায্য করুন। আমাদের জন্য দোয়া করবেন। আল্লাহ মালিক। আল্লাহ সবাইকে ভালো রাখুক।’

চঞ্চল মাহমুদকে সাহায্য পাঠাতে কল করুন ০১৭১১৫২২১২৬-এ নাম্বারে। অথবা ব্যাংক হিসাব নাম: চঞ্চল মাহমুদ ফটোগ্রাফি, হিসাব নম্বর: ২০৫-১০০-৮৯৬২, ব্যাংকের নাম: ঢাকা ব্যাংক লিমিটেড, ধানমণ্ডি শাখা।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-06 12:33:44