bangla news

‘গোয়েন্দাগিরি’র পর ‘গোয়েন্দা অভিযান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৪ ৩:০০:৩৪ পিএম
নাঈম-তানিয়া

নাঈম-তানিয়া

সম্প্রতি নির্মাতা নাসিম সাহনিকের ‘গোয়েন্দগিরি’ সিনেমাটি মুক্তি পায়। নতুন ধারার এ সিনেমা নির্মাণের জন্য বেশ প্রশংসা পেয়েছেন তরুণ এই নির্মাতা। তারই ধারাবাহিকতায় এবার তিনি হাত দিয়েছেন ‘গোয়েন্দা অভিযান’ নামের ওয়েব সিরিজে।

এতে অভিনয় করছেন নাঈম, তানিয়া বৃষ্টি, কাজল সুবর্ণ, শিখা খান মৌ, কাজী উজ্জ্বল, অলংকার, শ্রাবনী, কনিকা, শামীম ভিস্তি প্রমুখ। 

ওয়েব সিরিজ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘গোয়েন্দা সিরিজটিতে উঠতি একজন মডেলের খুনের ঘটনা ও তার তদন্ত দেখানো হয়েছে। খুনের ঘটনাটি তদন্ত করে ডিবি । ডিবি অফিসারদের তদন্ত কার্যক্রম নিয়ে নির্মিত এই গোয়েন্দা সিরিজে রয়েছে উত্তেজনা আর রহস্যের হাতছানি। এই রহস্যের জালে আটকা পড়ে নায়িকা। গোয়েন্দাদের সঙ্গে চলে তার গোপন কথোপকথন। অপরাধীর মুখোশ উন্মোচনে বেশ দক্ষতার পরিচয় দেয় ডিবি অফিসার।’

কাজল সুবর্ণগত ১২ সেপ্টেম্বর ঢাকার উত্তরায় গোয়েন্দা সিরিজটির শুটিং শুরু হয়। পুরো অক্টোবর মাস জুড়ে চলবে এর শুটিং। এতে সাকের নামে ডিবি অফিসারের চরিত্রে অভিনয় করছেন নাঈম। তার সঙ্গে রহস্যময় যোগাযোগ চলতে থাকে উঠতি মডেল রিমির। আর এই রিমি চরিত্রে অভিনয় করছেন কাজল সুবর্ণ। মিরাকী এন্টারটেইনমেন্ট পরিবেশিত গোয়েন্দা সিরিজটি প্রযোজনা করেছেন মাসুম শেখ। 

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-04 15:00:34