ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

ইনস্টাগ্রামে লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
ইনস্টাগ্রামে লতা মঙ্গেশকর

সম্প্রতি জীবনের বৈচিত্র্যময় ৯০ বছর পূর্ণ করেছেন উপমহাদেশের ‘নাইটিঙ্গেল’খ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। জীবনের নয় দশক পেরিয়ে এবার তিনি ছবি ভাগ করার জনপ্রিয় সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে যাত্রা শুরু করলেন। তিনি দেখালেন, নতুন পথে যাত্রা শুরু করতে কোন বয়স লাগে না।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সবসময় সক্রিয় থাকেন কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। এবার তিনি যোগ দিলেন ইনস্টাগ্রামে।

 

সোমবার (৩০ সেপ্টেম্বর) ৯০ বছর বয়সী গায়িকা টুইটারে ঘোষণা দেন, এখন থেকে তিনি ছবি ভাগ করার জনপ্রিয় সাইট ইনস্টাগ্রামে যাত্রা শুরু করেছেন। সঙ্গে তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলের লিংক ভাগ করেন।  

ইনস্টাগ্রামে প্রথম পোস্টে এই কিংবদন্তি গায়িকা যে ছবি ভাগ করেছেন তাতে দেখা যায়, তিনি একটি বই হাতে নিয়ে দেখাচ্ছেন। বইটি তার জীবনীর ওপর লেখা। আর এই বইটি তাকে উপহার দিয়েছেন তার ছোট বোন মীনা খড়িকর (তিনিও একজন প্লেব্যাক শিল্পী)।  

ছবিটির ক্যাপশনে লতা মঙ্গেশকর লেখেন, ‘নমস্কার, আজ প্রথমবার আপনাদের সবার সঙ্গে ইনস্টাগ্রামে যুক্ত হলাম। ’ 

ছোট বোন মীনা খড়িকরের সঙ্গে লতা মঙ্গেশকর

সোমবারে ইনস্টাগ্রামে আরও একটি পোস্ট দিয়েছেন এই কিংবদন্তি। ছবিতে দেখা যায় তিনি তার ছোট বোন মীনা খড়িকরের সঙ্গে বসে আছেন। সঙ্গে তিনি জানিয়েছেন, গতকালই তার ছোট বোন মীনা তার লেখা একটি নতুন বইয়ের প্রথম কপি তার হাতে তুলে দিয়েছেন। বইটির নাম ‘দিদি অউর ম্যাঁ’।  

ইনস্টাগ্রামে হিসাব খোলার মাত্র ছয় ঘণ্টায় লতা মঙ্গেশকরের ফলোয়ার সংখ্যা ৪৯ হাজার ছাড়িয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa