ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অমিতাভ বচ্চনের উপদেশ শোনেন না চিরঞ্জীবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
অমিতাভ বচ্চনের উপদেশ শোনেন না চিরঞ্জীবী

দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবীর সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’ মুক্তি পাচ্ছে ২ অক্টোবর। এতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। সম্প্রতি ফারহান আখতারের সঞ্চালনায় এক টক শো’তে অংশ নেন এই দুই মেগাস্টার।

ভারতীয় চিত্রজগতের দুই মহারথীর আলোচনায় তাদের আসন্ন সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’ প্রসঙ্গে অনেক অজানা কথা উঠে আসে। চিরঞ্জীবী জানান কীভাবে এই সিনেমাটি তার স্বপ্নের প্রকল্প ছিল।

 

ফারহান আখতারের সঙ্গে আলোচনার টেবিলে অমিতাভ বচ্চন জানিয়ে দেন, তিনি চিরঞ্জীবীকে রাজনীতিতে যোগ না দিতে পরামর্শ দিয়েছিলেন। কিন্তু চিরঞ্জীবী তার কথা শোনেননি। এখন তিনি সেই সিদ্ধান্তের কারণে অনুতাপ করছেন।

বিগ বি আরও জানান, তিনি একই পরামর্শ রজনীকান্ত ও পবন কল্যাণকেও দিয়েছিলেন। কিন্তু তারাও রাজনীতির প্রতি প্রচণ্ড আসক্ত হয়ে পড়েছেন।  

‘শোলে’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন এখনও চিরঞ্জীবীকে উপদেশ দেন। তিনি বলেন, চিরঞ্জীবী কখনোই তার কথা শোনেন না।  

চিরঞ্জীবী ২০০৪ সালে অন্ধ্র প্রদেশে নিজের একটি রাজনৈতিক দল ‘প্রজা রাজ্যম’ গঠন করেন। ২০১৪ সালে এই অভিনেতা-রাজনীতিক প্রচণ্ড সমালোচিত হন। অনেকের বিশ্বাস, তিনি তার দলকে ভারতীয় ন্যাশনাল কংগ্রেসের কাছে বিক্রি করে দিয়েছেন। তাছাড়া রাজ্যটিকে দুই ভাগে ভাগ করার সময় তিনি শক্তিশালী কোন অবস্থান নেননি।  

দেখুন ফারহান আখতারের সঞ্চালনায় অমিতাভ বচ্চন ও চিরঞ্জীবীর সংলাপ:

বহুল আলোচিত  ‘সাই রা নরসিংহ রেড্ডি’ সিনেমায় অমিতাভ বচ্চন ও চিরঞ্জীবী ছাড়াও অভিনয় করেছেন কিচ্চা সুদীপ, বিজয় সেতুপতি, জগপতি বাবু, রবি কিষাণ, নয়নতারা, তামান্না ভাটিয়া ও নিহারিকা। সিনেমাটিতে বিপুল অংকে অর্থলগ্নি করেছেন প্রযোজক রাম চরণ, এক্সেল এন্টারটেইনমেন্ট এবং এএ ফিল্মস।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।