ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাঁচ বছর পর ক্যামেরার সামনে তনিমা হামিদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
পাঁচ বছর পর ক্যামেরার সামনে তনিমা হামিদ

টেলিভিশন ও মঞ্চ নাটকের জনপ্রিয় মুখ তনিমা হামিদ। মঞ্চে নিয়মিত অভিনয় করলেও প্রায় পাঁচ বছর ধরে তিনি দূরে ছিলেন টেলিভিশন থেকে। 

অবশেষে দীর্ঘ সময় পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন এই অভিনেত্রী। তবে নাটকের জন্য নয়, মাছরাঙা টেলিভিশনের রান্না বিষয়ক অনুষ্ঠান ‘নানা স্বাদে রাঁধুনী’ উপস্থাপনা করছেন তিনি।

তনিমা হামিদ বাংলানিউজকে বলেন, ‘প্রায় পাঁচ বছর ধরে ক্যামেরা থেকে দূরে ছিলাম। সাক্ষাৎকার দেওয়া ছাড়া কাজের জন্য ক্যামেরার সামনে এসময়ের মধ্যে আসিনি। মাছরাঙার সঙ্গে শুরু থেকেই আমাদের খুব ভালো সম্পর্ক। রান্নার অনুষ্ঠানটির কনসেপ্ট শুনে আমার ভালো লেগেছে, তাছাড়া ডালিমও (তনিমার স্বামী শামসুদ্দিন হায়দার ডালিম) কাজটি করার জন্য আমাকে অনেকবার বলেছে, তাই আসলে করতে রাজি হয়েছি। ’

টেলিভিশন নাটকে কাজ করার প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক। তাই সেভাবে টিভি নাটকের জন্য সময় করতে পারি না। তবে ভালো গল্প বা ভালো আয়োজনের কাজ এলে অবশ্যই করার চেষ্টা করবো। ’
 
জানা যায়, ‘নানা স্বাদে রাঁধুনী’ অনুষ্ঠানটিতে প্রাচ্য ও পাশ্চাত্যের বিভিন্ন ধরনের খাবারের রেসিপি তুলে ধরা হবে। সেই সঙ্গে থাকবে দেশ-বিদেশের খাবার নিয়ে ফুড ট্রিভিয়া, রান্না নিয়ে বিভিন্ন টিপস ও কুইজ। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) অনুষ্ঠানটির শুটিং চলছে।

প্রতি পর্বেই দেশের পাঁচ তারকা হোটেলের একজন এক্সিকিউটিভ শেফ এবং সে সঙ্গে থাকবেন রিয়্যালিটি শো ‘সেরা রাঁধুনী’র বিজয়ীদের থেকে একজন।  

মনিরুজ্জামান খানের প্রযোজনায় ‘নানা স্বাদে রাঁধুনী’ অনুষ্ঠানটি অক্টোবর মাস থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।