ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্লাস ফোরেই সত্যিকারের প্রেমে পড়েছিলেন সুশান্ত সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
ক্লাস ফোরেই সত্যিকারের প্রেমে পড়েছিলেন সুশান্ত সিং

টানা তিন সপ্তাহ বলিউড বক্স অফিসে দারুণ ব্যবসা করছে সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোরে’। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনের অপ্রকাশিত অনেক কথা প্রকাশ করলেন তিনি। তিনি জানিয়েছেন, চতুর্থ শ্রেণিতে পড়ার সময়েই প্রথম সত্যিকারের প্রেমে পড়েছিলেন তিনি। তার সেই প্রথম প্রেমের মানুষটার পরিচয় পেলে চমকে যাবেন যে কেউ।

ছয় বছরের বলিউড ক্যারিয়ারে অনেক সহঅভিনেত্রীর সঙ্গেই সুশান্ত সিং রাজপুতের সম্পর্কের কথা শোনা গেছে। এদের মধ্যে রয়েছেন সারা আলি খান, কৃতী সানোন এবং সর্বশেষ রিয়া চক্রবর্তী।

কিন্তু এদের কারো সঙ্গেই সম্পর্কের কথা স্বীকার করেননি এই অভিনেতা।  

বরাবরের মতোই সুশান্ত এখনও বলেন, তিনি ‘সিঙ্গেল’। সম্প্রতি ইন্ডিয়ার টুডের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তার প্রথম ভালোলাগা সম্পর্কে মুখ খুলেছেন তিনি। সুশান্ত জানান, যখন তিনি চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন তখনই তিনি জীবনের প্রথম ‘সাচ্চা পিয়ার’ খুঁজে পেয়েছিলেন। মজার বিষয় হলো, সুশান্ত যার প্রেমে পড়েছিলেন তিনি আর কেউ নন, খোদ ক্লাসটিচার।

সুশান্ত বলেন, আমার প্রথম প্রেম চতুর্থ শ্রেণিতেই হয়েছিল। আমার শ্রেণিশিক্ষিকা অনেক সুন্দরী ছিলেন। ওটাই আমার সত্যিকারের প্রেম ছিল। কিন্তু আমি কখনো তাকে বলিনি। কারণ, আমার পরীক্ষায় পাশ তো করতে হবে।  

শিক্ষিকাকে ভালোলাগার কথা সুশান্ত কখনোই বলতে পারেননি। এর পাঁচ বছর পর নবম শ্রেণিতে থাকতে তিনি প্রথম প্রেমের প্রস্তাব পান। ‘মাইন্ড রকস দিল্লি ২০১৯’ শীর্ষক ইন্ডিয়া টুডের অনুষ্ঠানে সুশান্ত বলেন, আমি কখনো কাউকে ‘আই লাভ ইউ’ বলিনি।  

কলেজে পড়ার সময় সুশান্ত ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের পড়াতেন। এ থেকে অর্জিত অর্থ দিয়ে তিনি একটি মোটরবাইক কেনেন। তিনি জানান, এই বাইকেই জীবনের প্রথম ডেট করতে গিয়েছিলেন তিনি।

সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর অভিনীত এবং নিতেশ তিওয়ারি পরিচালিত ‘ছিছোরে’ সিনেমাটি এখনও বক্স অফিসে চমৎকার ব্যবসা করছে। সিনেমাটি ৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।