ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের বক্স অফিসে হাহাকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
বলিউডের বক্স অফিসে হাহাকার

বলিউডে মুক্তিপ্রাপ্ত নতুন তিনটি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। মুক্তির প্রথম সপ্তাহে ‘পাল পাল দিল কে পাস’, ‘প্রস্থানম’ ও ‘দ্য জোয়া ফ্যাক্টর’ সিনেমা তিনটি সর্বসাকুল্যে সাত কোটি রুপিও আয় করতে পারেনি। 

সেপ্টেম্বরের ২০ তারিখ বলিউডে একটি হতাশার দিন হয়ে থাকবে। এদিনে মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমার একটিও ভালো ব্যবসা করতে পারেনি।

দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে ‘পাল পাল দিল কে পাস’, ‘প্রস্থানম’ ও ‘দ্য জোয়া ফ্যাক্টর’।  

প্রথম সপ্তাহ শেষে ‘পাল পাল দিল কে পাস’ সিনেমাটি আয় করেছে মাত্র ৬ কোটি ৯০ লাখ রুপি। ‘প্রস্থানম’ আয় করেছে ৪ কোটি ৬০ লাখ। আর ‘দ্য জোয়া ফ্যাক্টর’ সংগ্রহ করেছে ২ কোটি ৮০ লাখ রুপি মাত্র। বক্স অফিস ইন্ডিয়ার ওয়েবসাইটে সিনেমা তিনটির এই দুর্দশার চিত্রই ফুটে উঠেছে।  

ভারতের বিহার রাজ্যের একজন সিনেমা পরিবেশকের ভাষায়, গত সপ্তাহে বক্স অফিসে তিনটি বিপর্যয় ঘটে গেল। মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমা সবচেয়ে কম সংগ্রহের প্রতিযোগিতা করেছে, আর এই প্রতিযোগিতায় জয়ী হয়েছে ‘দ্য জোয়া ফ্যাক্টর’।  

বরং সিনেমা হলগুলোতে সেপ্টেম্বরের সেরা দুই হিট সিনেমা- ‘ছিছোরে’ ও ‘ড্রিম গার্ল’ এখনও রাজত্ব চালিয়ে যাচ্ছে।  

২ অক্টোবর যশ রাজ ফিল্মসের ‘ওয়ার’ এবং চিরঞ্জীবী অভিনীত ‘সাই রা নরসিংহ রেড্ডি’ মুক্তি না পাওয়া পর্যন্ত ‘ছিছোরে’ এবং ‘ড্রিম গার্ল’ সিনেমা দুটি দেখেই দর্শকদের সন্তুষ্ট থাকতে হচ্ছে। তারপর বক্স অফিস কাঁপাতে আসবেন চিরঞ্জীবী, ঋত্বিক ও টাইগার।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।