ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চার বছরে শাকিব-অপুর ছেলে আব্রাম খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
চার বছরে শাকিব-অপুর ছেলে আব্রাম খান

ঢালিউডের সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন আজ (২৭ সেপ্টেম্বর)। স্ত্রীর সঙ্গে সম্পর্ক না থাকলেও পিতৃস্নেহে ঠিকই পুত্রের কাছে ছুটে গেছেন শাকিব।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় আব্রাম খান জয়। আজ সে চার বছরে পা রাখলো।

 

ঢালিউডের কিং খান তার একমাত্র ছেলের জন্মদিনে একসঙ্গে সময় কাটাবেন না তা কি হয়! তাইতো ছেলের জন্য জন্মদিনের কেক ও উপহার নিয়ে তিনি ঠিকই ছুটে গেছেন অপু বিশ্বাসের বাসায়। অনেকদিন পর বাবাকে দেখেই জড়িয়ে ধরে জয়। ছেলের সঙ্গে দারুণ কিছু সময় কাটান শাকিব। কিন্তু কক্সবাজারে শুটিং থাকায় দ্রুতই তাকে বিদায় নিতে হয়।

শাকিবের কোলে আব্রাম খান জয়

বিদায়ের আগে শাকিব খান তার পুত্রের গালে এঁকে দিয়ে গেছেন আদরের চুম্বন।  

ছেলের জন্মদিনে সুন্দর করে একটি অনুষ্ঠান আয়োজনের ইচ্ছা ছিল শাকিবের। কিন্তু ব্যস্ততার কারণে পারলেন না তিনি। তবে জয়ের জন্মদিন অপূর্ণ রাখেননি তার মা। অপু বিশ্বাস এদিন সন্ধ্যায় তার আদরের ছেলেটির জন্মদিন উৎসব আয়োজন করেন। ছেলের বয়স তিন বছর পূর্ণ হলো। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি।  

ছেলের জন্মদিনে অপু বিশ্বাস তার ভেরিভাইড ফেসবুক পেজ থেকে লিখেছেন, আমার পৃথিবীতে তুমি এসেছ বলে আমি ধন্য। তোমার জন্মদিনে তোমার জন্য অফুরন্ত সুখ ও আনন্দ প্রার্থনা করি। শুভ জন্মদিন আমার প্রিয় সোনা আব্রাম খান জয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় শাকিব-অপুর ছেলে জয়। ফেসবুকে তার নামে একাধিক পেজ রয়েছে। ইনস্টাগ্রামেও জয়ের নামে আইডি, এমনকি গ্রুপও রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।