bangla news

প্রশান্ত নীল জলে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৭ ১১:৫৮:৫৮ এএম
‘প্রশান্ত নীল জলে’ টেলিফিল্মের অভিনয়শিল্পীরা

‘প্রশান্ত নীল জলে’ টেলিফিল্মের অভিনয়শিল্পীরা

জিনাত হাকিমের রচনায় অভিনেতা-নির্মাতা আজিজুল হাকিম নির্মাণ করেছেন টেলিফিল্ম ‘প্রশান্ত নীল জলে’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আজিজুল হাকিম, শাহীন শাহনেওয়াজ ,শহীদুজ্জামান সেলিম , রোজি সিদ্দিকী, সানজিদা টিটু, রহমত উল্লাহ, নমিরা, আফসানা রুচি, মাসুদ, একেএম শফিক রুবেল ও কিশোয়ার।

টেলিফিল্মটির গল্প সম্পর্কে আজিজুল হাকিম জানান, ‘জীবনের ব্যস্ততায় প্রবাসী মানুষ অতিথিকে বাড়িতে সহজে আশ্রয় দিতে পারে না। কিন্তু এর গল্পে দেখা যাবে, অস্ট্রেলিয়াতে পড়তে আসা একটি মেয়ে তার ভাইয়ের বন্ধুর বাড়িতে গিয়ে উঠে। বাংলাদেশে তার নিজের জীবন যাপনের অভ্যস্ততা যে রকম, বিদেশে তা নয়। সেখানে নিজের কাজ নিজেকেই করতে হয়। অথচ মেয়েটি তার অভ্যাসবশত চলে। তাছাড়া ঢাকার ধনী পরিবারের মেয়েটি তার নিজের দেশের সংস্কৃতিকেও সঠিকভাবে লালন করে না।’ 

‘নতুন পরিবেশের সঙ্গে খাপ-খাইয়ে চলতে কিছুটা সময়েরও প্রয়োজন। মেয়েটিকে বাসায় থাকতে দেওয়ার কারণে শুরু হয় নানা জটিলতা । মেয়েটির কারণে স্বামী-স্ত্রীর মধ্যে সৃষ্টি হয় দ্বন্দ্ব ও দূরত্ব। প্রশান্ত মহাসাগরের পাড়ে সিডনীতে বসবাসরত একটি সুখী পরিবারের নেমে আসে অশান্তি । এর অবসান কীভাবে হবে- এমন গল্পের টেলিফিল্ম ‘প্রশান্ত নীল জলে’।’

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রহমত উল্লাহ। এর চিত্রগ্রহন করেছেন শিমুল শিকদার ও মুহিব। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় চ্যানেলে আইয়ে প্রচার হবে ‘প্রশান্ত নীল জলে’।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-27 11:58:58