bangla news

সিনেমা থেকে দূরে শাহরুখ, কারণ জানালেন গৌরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৭ ১০:২৮:৫৫ এএম
শাহরুখ-গৌরী

শাহরুখ-গৌরী

গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জিরো’। সিনেমাটি দর্শকের প্রত্যাশা পূরণে দারুণভাবে ব্যর্থ হয়। বক্স অফিসেও মুখ থুবড়ে পড়ে। ‘জিরো’র ব্যর্থতার পর থেকেই সিনেমা থেকে দূরে থাকছেন বলিউড বাদশা।

এখন পরিবার এবং ছেলে-মেয়েদের সঙ্গেই বেশির ভাগ সময় কাটাচ্ছেন শাহরুখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের সিনেমা থেকে দূরে থাকার কারণ জানালেন তার স্ত্রী গৌরী খান।

গৌরী বলেন, ‘এই বিরতিটা তার দরকার ছিল। যথা সময়েই শাহরুখ আরামদায়ক সময় কাটাচ্ছে। এতে আমিও খুশি। কারণ এখন আমি বাড়ির বাইরে থাকলেও সে আবরামের খেয়াল রাখতে পারছে। আমি কাছে না থাকলে শাহরুখ আবরামের দায়িত্ব সামলাচ্ছে। বিরতির বিষয়ে আমি তাকে পুরোপুরি সমর্থন দিয়েছি। তবে যথাসময়ে শাহরুখ সিনেমায় ফিরবে।’

গৌরি-শাহরুখঅবশ্য কাজের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন শাহরুখ। এ কথা তিনি বারবার বলেছেন। তাই এই বিরতিটা ভালোভাবেই কাজে লাগাচ্ছেন শাহরুখ।

‘জিরো’র ব্যর্থতার কারণ- দুর্বল গল্প। এ কারণেই মূলত সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। যে কারণে পরবর্তী সিনেমায় গল্পের প্রতি জোর দেবেন বলে শাহরুখ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-27 10:28:55