ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

‘টিরিগিরি টক্কা’তে ইতিবাচক চরিত্রে বজলু চোর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
‘টিরিগিরি টক্কা’তে ইতিবাচক চরিত্রে বজলু চোর ‘টিরিগিরি টক্কা’ ধারাবাহিকের অভিনয়শিল্পীরা

শিশু-কিশোরদের জন্য দুরন্ত টেলিভিশনের প্রথম ধারাবাহিক নাটক ‘টিরিগিরি টক্কা’। চ্যানেলটিতে নাটকটি প্রচারের পর থেকেই শিশু-কিশোরমহলে ব্যাপক সাড়া ফেলে। আলোচনায় আসে এর ‘বজলু চোর’ চরিত্রটিও।

কিন্তু চ্যানেলটি তখন সদ্য প্রচারে আসার কারণে দেশের অনেক জায়গার শিশু-কিশোররা নাটকটি দেখতে পারেননি। এরপর নাটকটি আবার প্রচার শুরু হয়।

এতে নেতিবাচক চরিত্র হয়েও ‘বজলু চোর’ শিশু-কিশোরদের পছন্দের চরিত্র হয়ে উঠে। এর মাধ্যমে দীর্ঘদিন পর আলোচনায় আসে টিভি নাটকের কোনো চরিত্র। এই চরিত্রে অভিনয় করেছেন মূকাকু’খ্যাত তারকা মাইম শিল্পী নিথর মাহবুব।

‘টিরিগিরি টক্কা সিজন টু’তে ইতিবাচক চরিত্রে দেখা যাবে বজলু চোরকে। এবার তাকে একজন সফল কৃষক হিসেবে দেখা যাবে নাটকটিতে। এবারের পর্বে দেখা যাবে, জেল থেকে ছাড়া পেয়ে গ্রামে গিয়ে অরগানিক চাষাবাদ করে সে অনেক সাফল্য পায়। এই সাফল্যের জন্য সে রাষ্ট্রীয়ভাবে পুরষ্কার পায়। টিভি চ্যানেলে তার স্বাক্ষাৎকার প্রচার হয়। চারদিকে তার অনেক সুনাম ছড়িয়ে পরেছে।  

বিজ্ঞান কল্প-কাহিনিনির্ভর এ নাটকটিতে তুলে ধরা হয়েছে দেশের ঐতিহ্য ও সংস্কৃতি। এটি রচনা করেছেন মারুফা ইয়াসমিন অন্তরা এবং পরিচালনা করেছেন শ্যামল দত্ত। নিথর মাহাবুব ছাড়াও ধারাবাহিকটিতে আরও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- আদনান ফারুক হিল্লোল, শামিমা তুষ্টি, নুসরাত জাহান নদী, তুর্য, ইরা, সুজাত শিমূল’সহ আরও অনেকে।

ধারাবাহিকটি দুরন্ত টিভিতে প্রচারিত হয় রবি থেকে বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে এবং রাত ৮টা ৩০ মিনিটে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa