ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির অপেক্ষায় সিনেমা, জাইরা সম্পর্কে যা বললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
মুক্তির অপেক্ষায় সিনেমা, জাইরা সম্পর্কে যা বললেন প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া ও জাইরা ওয়াসিম

ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগায় চলতি বছরের ২৯ জুন ফেসবুক পেজে একটি দীর্ঘ স্ট্যাটাসের মাধ্যমে বলিউডকে বিদায় জানান ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাইরা ওয়াসিম। এমন ঘোষণায় তাকে নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়।

গত ১৩ সেপ্টেম্বর টরন্টো চলচ্চিত্র উৎসবে জাইরা অভিনীত সবশেষ সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এতে জাইরা থাকবেন বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়।

এমন খবরে তাকে কঠিন সমালোচনার সম্মুখীন হতে হয়। শেষ পর্যন্ত টরন্টো উৎসবে যাননি জাইরা। তবে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক সোনালী বোস, অভিনেতা-অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, রোহিত শ্রফ প্রমুখ।

আরও পড়ুন: ‘নিখোঁজ’ জাইরা ওয়াসিমকে নিয়ে উদ্বিগ্ন সোনালী বোস

প্রিয়াঙ্কার সঙ্গে জাইরা।  পাশে ফারহান আখতার, রোহিত শ্রফআগামী ১১ অক্টোবর মুক্তি পাবে সোনালী বোস পরিচালিত সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। তাই বর্তমানে এর প্রচারণায় ব্যস্ত আছেন সিনেমাসংশ্লিষ্টরা। তবে নেই শুধু সিনেমাটির অন্যতম অভিনেত্রী জাইরা ওয়াসিম।

আর এই কারণে সাংবাদিকের প্রশ্নের মুখোমুখি হন প্রিয়াঙ্কা। তার কাছে জানতে চাওয়া হয়, প্রচারণায় জাইরার না থাকা এবং সিনেমা ছেড়ে দেওয়ার কারণ! এর উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ‘সিদ্ধান্তটা জাইরার ব্যক্তিগত। সে কী করবে কিংবা করবে না- তা একান্তই তার ব্যাপার। তার সিদ্ধানেই সে সিনেমা ছেড়ে দিয়েছে। এটা নিয়ে কারো কিছু না বলাই ভালো। সমালোচনা মোটেও কাম্য নয়। ’

শ্রফ-প্রিয়াঙ্কা ও ফারহানতিনি আরও বলেন, ‘জাইরা বেশ ভালো অভিনেত্রী। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’- এ সে দারুণ অভিনয় করেছে। জাইরার সিদ্ধান্তকে স্বাগত জানাই। তার আগামী দিনের জন্য শুভকামনা। ’

আরও পড়ুন: বলিউডকে বিদায় জানালেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম

এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার, পেয়েছে দর্শকের ব্যাপক সাড়া। ভারতীয় লেখক প্রয়াত আয়েশা চৌধুরীর জীবন ও তার পারিবারিক গল্পে অনুপ্রাণিত হয়ে সোনালী বোস নির্মাণ করেছেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

এতে আয়েশা চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে দেখা যাবে জাইরার বাবা-মায়ের চরিত্রে। ইশান চৌধুরী তথা জাইরার ভাইয়ের ভূমিকায় রয়েছেন রোহিত শ্রফ।

আরও পড়ুন: ‘দ্য স্কাই ইজ পিংক’ ট্রেলার: মা-বাবার ‘লাভচাইল্ড’ জাইরা

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।