ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

বিনোদন

চলে গেলেন তেলেগু কমেডিয়ান বেণু মাধব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
চলে গেলেন তেলেগু কমেডিয়ান বেণু মাধব

না ফেরার দেশে চলে গেলেন তেলেগু কমেডিয়ান বেণু মাধব (৩৯)। বুধবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে ভারতের হায়দ্রাবাদের যশোদা হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তেলেগু সিনেমার জনসংযোগ কর্মকর্তা (পিআরও) বামসি কাকাট টুইটারে জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি লেখেন, ‘অভিনেতা বেণু মাধব ১২টা ২০ মিনিটে (স্থানীয় সময়) আমাদের ছেড়ে চলে গেছেন।

তার পরিবার ও ডাক্তার বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি। ’ 

গত দুই সপ্তাহ ধরে বেণু হাসপাতালে ভর্তি ছিলেন। মাত্র গত রোববারে (২২ সেপ্টেম্বর) তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ডাক্তারের শেষ পরামর্শ ছিল, দ্রুতই তার লিভার প্রতিস্থাপন করতে হবে।  

কিন্তু এরই মধ্যে বেণুর শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে দ্রুতই আবার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বেণুকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়।

আরও পড়ুন> তেলেগু কমেডিয়ান বেণু মাধব লাইফ সাপোর্টে

অনেক বছর আগে থেকেই বেণু মাধব লিভার ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। এর ফলে তিনি অনেক সিনেমাতেই কাজ করতে পারেননি।  

১৯৭৯ সালের ৩০ ডিসেম্বর ভারতের অন্ধ্র প্রদেশে বেণু মাধবের জন্ম হয়। ১৯৯৬ সালে ‘সম্প্রদায়ম’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর নিয়মিত তেলেগু সিনেমায় কাজ করতে থাকেন এই কমেডিয়ান।  

বেণু তেলেগু এবং তামিল অনেক সিনেমায় অভিনয় করে ইন্ডাস্ট্রিতে নিজেকে নির্ভরযোগ্য একজন চরিত্রাভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। পেয়েছেন দর্শক জনপ্রিয়তা।  প্রায় দুই যুগের ক্যারিয়ারে ছয়শ’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa