ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একসঙ্গে কাজ করবেন না আলিয়া-রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
একসঙ্গে কাজ করবেন না আলিয়া-রণবীর

কিছুদিন আগে কেনিয়ায় চমৎকার কিছু সময় কাটিয়ে এলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এই প্রেমিক জুটি এখন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করছেন। তবে প্রেমিক রণবীরের সঙ্গে সময় কাটানোর জন্য একই সিনেমায় কাজ করতে হবে বলে মনে করেন না আলিয়া ভাট। 

জানা গেছে, বাস্তব জীবনের প্রেমিক যুগল আলিয়া-রণবীর ‘ব্রহ্মাস্ত্র’র পর আর কোন সিনেমায় একসঙ্গে কাজ করবেন না।

গুঞ্জন ছড়িয়েছে, আলিয়া ও রণবীরের সম্পর্কে ফাটল ধরেছে বলেই তারা পরবর্তীতে আর কোন প্রকল্পে একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন।

তবে এই যুগলের সিদ্ধান্তের প্রেক্ষিত এতটা কঠোর নয়, বরং আরও বাস্তবভিত্তিক বলেই মনে করছেন অনেকে। তারা ‘ব্রহ্মাস্ত্র’র জন্য ১৫০ দিন একসঙ্গে কাজ করতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। এরপর আরও সিনেমায় তাদের একসঙ্গে কাজ করা কি সত্যিই জরুরী?

এই যুগলের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে জানায়, অবশ্যই তারা সবসময় একসঙ্গে কাজ করার প্রস্তাব পান। কিন্তু তারা ধর্মেন্দ্র-হেমা মালিনী, বিপাশা-জন আব্রাহাম বা সাইফ-কারিনাদের মতো হতে চান না। এই দু’জন বাস্তবে জনসাধারণের মধ্যে এতটা দৃশ্যমান হয়ে গিয়েছেন যে, দর্শকরা তাদের বড় পর্দায় একসঙ্গে দেখতে উৎসাহী নয়।  

আরও পড়ুন: আইফা অ্যাওয়ার্ড ২০১৯: সেরা রণবীর-আলিয়া

তবে ব্যক্তিগত জীবন ও কর্মক্ষেত্রকে পৃথকভাবে বিবেচনা করেন আলিয়া ভাট। তিনি বলেন, ‘কাজের সময় কাজ। কর্মক্ষেত্রে আমাদের ব্যক্তিগত জীবন চলে না। ‘ব্রহ্মাস্ত্র’ শুটিং করার সময় আমরা শুধু বিভিন্ন শট ও দৃশ্য নিয়েই আলোচনা করি। একসঙ্গে সময় কাটানোর জন্য একসঙ্গে সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কোন দরকার নেই। ’

প্রযোজক করণ জোহরের সবচেয়ে দীর্ঘায়িত শুটিং ও সর্বোচ্চ ব্যয়ের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি করণের সঙ্গে রণবীরও প্রযোজনা করছেন। বড় বাজেটের এই সিনেমায় আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন প্রমুখ। সিনেমাটি ২০২০ সালে মুক্তি পাবে।

আরও পড়ুন: কেনিয়ায় বিয়ে করেছেন আলিয়া-রণবীর!

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।