ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মীরাক্কেল ১০: বাংলাদেশে অডিশন ২৭ সেপ্টেম্বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
মীরাক্কেল ১০: বাংলাদেশে অডিশন ২৭ সেপ্টেম্বর

জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’র সিজন ১০ এসে গেল। এবার বাংলাদেশ থেকে যারা অংশগ্রহণ করতে চায়, তাদের জন্য একদিন মাত্র অডিশন হবে শুধু ঢাকায়। 

কলকাতাভিত্তিক টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জারে প্রতিবারই বাংলাদেশ থেকে প্রতিযোগীরা অংশ নেয়।  এবারও তার ব্যতিক্রম হবে না।

সম্প্রতি মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জারের ফেসবুক পেজ থেকে বাংলাদেশ অডিশন বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে।  

বাংলাদেশ থেকে যারা মীরাক্কেলে অংশ নিতে চান, আগামী শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাদের জন্য অডিশন হবে ঢাকায়। বাংলাদেশে একটিই অডিশন হবে। তাই সারা দেশ থেকে প্রতিযোগীদের এদিন ঢাকায় উপস্থিত হতে হবে। ঠিকানা: ইমানুয়েল ব্যাংকুয়েট হল (ঢাকা নিউ হল), হাউস নং–৪, রোড–১৩৪, গুলশান-১, ঢাকা-১২১২।

সকাল ১০টায় অডিশন শুরু হয়ে চলবে বিকেল ৫টা পর্যন্ত। এদিনের পর আর কোন সুযোগ উন্মুক্ত থাকবে না।  

একটি বিশেষ শর্ত হলো, প্রতিযোগীদের কৌতুক অবশ্যই নিজের লেখা বা মৌলিক হতে হবে।  

বাংলাদেশে অডিশনে আসছে মীরাক্কেল

জনপ্রিয় কৌতুকাভিনেতা ও উপস্থাপক মীর আফসার আলীর সঞ্চালনায় জি বাংলার রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। প্রতিবারের মতো এবারও প্রতিযোগিতাটির বিচারকের আসনে থাকবেন শ্রীলেখা মিত্র, পরাণ বন্দ্যোপাধ্যায় ও রজতাভ দত্ত।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad