ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অক্ষয়ের লজ্জিত হওয়া উচিত’ ট্রলের শিকার ‘খিলাড়ি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
‘অক্ষয়ের লজ্জিত হওয়া উচিত’ ট্রলের শিকার ‘খিলাড়ি’

অক্ষয় কুমার সবসময়ই বিচক্ষণ সিদ্ধান্ত নিতে এবং লোকসমাজের চোখে নিজেকে নিষ্কলুষ রাখতে সচেষ্ট থাকেন। কিন্তু এত সতর্কতাও রক্ষা করতে পারেনি তাকে। পাঞ্জাবি সংগীতশিল্পী অ্যামি ভির্কের একটি ভিডিও গানের শুটিংয়ের সময় সামান্য অসতর্কতার কারণে ট্রলের শিকার হয়েছেন তিনি। 

অক্ষয় কুমার প্রথমবার একটি মিউজিক ভিডিওতে শুট করছিলেন। অক্ষয়ের ‘কেসরী’ সিনেমার শিল্পী বি প্রাকের গান এটি।

সঙ্গে ছিলেন অ্যামি ভির্ক ও নুপূর সানোন (কৃতী সানোনের ছোট বোন)।  

রোববার (২২ সেপ্টেম্বর) সেন্ট জেভিয়ার্স কলেজের ঘটনা এটা। শুটিংয়ের ফাঁকে অক্ষয় একটি ফটোসেশনে অংশ নেন। ছবি তোলার সময় তিনি সহ-অভিনেত্রী নুপূরের ওড়নার কিছু অংশ পেতে তার ওপরে বসেন, যাতে তার ট্রাউজারে ময়লা না লাগে।  

এই ছবিকে কেন্দ্র করে ট্রলিংয়ের শিকার হচ্ছেন অক্ষয় কুমার

দৃশ্যত, এর পরিণতি ভাল হয়নি। এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দেওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায়। ট্রলের শিকার হন ‘মিশন মঙ্গল’খ্যাত তারকা অক্ষয় কুমার।

একজন টুইটার ব্যবহারকারী সমালোচকরা করে লেখেন, ‘অক্ষয় কুমার নিজেকে এতটাই গুরুত্বপূর্ণ বিবেচনা করেন যে তিনি একটি মেয়ের ওড়নার ওপরে বসে আছেন। তিনি কি এভাবেই একজন মেয়েকে সম্মান করেন? তার লজ্জিত হওয়া উচিত। ’ আরও অনেক টুইটার ব্যবহারকারীই এই সমালোচনাকে সমর্থন ও রিটুইট করেন। দ্রুতই এটা ভাইরাল হয়ে যায়। সমালোচনার তোড়ে অক্ষয়কে কানাডিয়ান বলে উল্লেখ করতেও দ্বিধা করেননি অনেকে।

অনেকেই আবার অক্ষয়ের পক্ষে ওকালতি করেন। তাদের বক্তব্য, মেয়েটি কেন আপত্তি করেননি? অক্ষয়কে তার ওড়নার ওপর বসতে দিয়ে হয়তো তিনিই গুরুত্ব চাচ্ছিলেন!

যা-ই হোক, এ ঘটনার পর অক্ষয় হয়তো আরও সতর্ক হবেন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।