ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিবাহিত জীবনের আট বছর পূর্ণ করলেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
বিবাহিত জীবনের আট বছর পূর্ণ করলেন অনন্ত-বর্ষা

ভালোবেসে ঘর বেঁধেছেন আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। দেখতে দেখতে তাদের বিবাহিত জীবনের ৮ বছর পূর্ণ হয়ে গেল। দুই ছেলে নিয়ে কাটছে তাদের সুখের সংসার।

অষ্টম বিবাহবার্ষিকী উদযাপন করতে বর্তমানে ইতালির রোমে অবস্থান করছেন অনন্ত জলিল ও বর্ষা। সঙ্গে রয়েছে তাদের সন্তানেরা।

 

সেখান থেকে বিশেষ দিনটিতে নিজেদের জন্য দোয়া চেয়েছেন অনন্ত জলিল। সামাজিক যোগাযোগমাধ্যমে রোমের কলোসিয়ামের সামনে তোলা বেশকিছু ছবি শেয়ার করেছেন তিনি। একটি ছবিতে একে অপরকে ফুল দিয়ে বিবাহবার্ষীকির শুভেচ্ছা জানাতে দেখা গেছে। অপর ছবিতে তাদের সঙ্গে দুই ছেলেকেও দেখা যায়। অনন্ত জলিল ও বর্ষাসোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অনন্ত লেখেন, ‘আলহামদুল্লিলাহ, আমাদের বিবাহিত জীবনের ৮ বছর পূর্ণ হলো। আমাদের জন্য দোয়া করবেন। অনন্ত জলিল ও বর্ষা। ’

২০১১ সালের চিরবন্ধনে বাঁধা পড়েন অনন্ত জলিল ও বর্ষা। ২০১৪ সালের এই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে আরিজ ইবনে জলিল। ২০০৭ সালে জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান আবরার ইবনে জলিল।  

২০১০ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে অনন্ত জলিলের। এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় দেখা যায় অনন্ত-বর্ষাকে। বর্তমানে এই জুটি ‘দিন: দ্য ডে’ সিনেমায় অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।