bangla news

‘ষাঁড় কি আঁখ’ ট্রেলার: তাপসী ও ভূমির অব্যর্থ নিশানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ৮:৫৯:২৬ পিএম
সিনেমার দৃশ্যে তাপসী পান্নু ও ভূমি পেড়নেকর

সিনেমার দৃশ্যে তাপসী পান্নু ও ভূমি পেড়নেকর

ভারতের হরিয়ানার দুই তীক্ষ্ণ শ্যুটার চন্দ্র ও প্রকাশী তোমর। অবহেলিত সমাজ থেকে উঠে এসে দেশের জন্য পদক জয় করে আনেন তারা। তাদের বাস্তব কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে আলোচিত সিনেমা ‘ষাঁড় কি আঁখ’। চরিত্র দু’টিতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর ও তাপসী পান্নু। সিনেমাটির ট্রেলার মুক্তি পেল সোমবার (২৩ সেপ্টেম্বর)।

ট্রেলারের শুরুতেই দেখা যায় রতন সিং চরিত্রে অভিনেতা প্রকাশ ঝা বলছেন, ‘এই বন্দুক মজা করার জিনিস না। এটা পুরুষের অলংকার। পুরুষের হাতেই এটা ভালো মানায়।’

পরের দৃশ্যে দেখা যায়, চন্দ্র অনায়াসে ষাঁড়ের চোখ অর্থাৎ নিশানায় গুলি ভেদ করে। একইভাবে প্রকাশীও লক্ষ্য ভেদ করে। চন্দ্র ও প্রকাশী দু’জনেই চায় তাদের নাতনী শ্যুটিং শিখুক। তাহলে তাদের দাদীর মতো তাদেরকে আর অবহেলিত জীবন বইতে হবে না। 

নাতনীদের শ্যুটিং শেখাতে গিয়ে ৬০ বছর বয়সী দাদীরা নিজেদেরই প্রতিভা আবিষ্কার করেন। ট্রেলারের বাকি অংশে দেখানো হয়েছে, কীভাবে সমাজের বিরুদ্ধে তাদের সংগ্রাম করে এগিয়ে যেতে হয়। সব বাধা পেরিয়ে তারা আন্তর্জাতিক অঙ্গন থেকে দেশের জন্য পদক জয় করে আনেন। 

অনুরাগ কাশ্যপের প্রযোজনায় ‘ষাড় কি আঁখ’ সিনেমাটি পরিচালনা করেছেন তুষার হীরানন্দনী। এতে অভিনয় করেছেন তাপসী পান্নু, ভূমি পেড়নেকর, প্রকাশ ঝা, বিনীত কুমার ও শাদ রাঁধাওয়া। আসছে দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পাবে। 

দেখুন ‘ষাঁড় কি আঁখ’ ট্রেলার: 

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 20:59:26