ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

ধরা পড়লেন টাইগার ও দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ৫:২৫:৫১ পিএম
টাইগার শ্রফ ও দিশা পাটানি

টাইগার শ্রফ ও দিশা পাটানি

শিগগিরই মুক্তি পাচ্ছে ঋত্বিক রোশনের সঙ্গে টাইগার শ্রফের ‘ওয়ার’। শনিবার সিনেমাটির নতুন গান ইউটিউবে প্রকাশের পর রোববার সন্ধ্যার মধ্যে প্রায় আড়াই কোটিবার ভিউ হয়েছে গানটি। দর্শকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে মুহূর্তটাকে রাঙিয়ে তুলতে প্রেমিকার সঙ্গে একটা ডিনারে যেতেই পারেন টাইগার। কিন্তু স্বস্তি মেলেনি পাপারাজ্জিদের হাত থেকে।

দিশা ও টাইগার তাদের প্রেমের ব্যাপারটা আনুষ্ঠানিকভাবে এখনো স্বীকার করেননি। কিন্তু এই টোনা-টুনিকে একসঙ্গে দেখা যায় প্রায়ই। একইভাবে রোববার রাতেও তারা বের হয়েছিলেন চমৎকার কিছু সময় কাটাতে। এটা নতুন কিছু নয়। 

প্রেমের ব্যাপারটা স্বীকার না করলেও প্রায়ই একসঙ্গে দেখা যায় দিশা-টাইগারকে

ডেট ডিনারে টাইগার বের হয়েছিলেন কালো শার্ট পরে। রুপালী রঙের গাড়িতে দিশাকে সঙ্গে নিয়ে ড্রাইভিং করেন নিজেই। অপরদিকে দিশাকে এনিম্যাল প্রিন্টের পোশাকে অনিন্দ্য সুন্দর দেখাচ্ছিল। খোলাখুলি বলতে গেলে, টাইগারকে পাশে রেখে বাঘের চামড়ার মতো প্রিন্টের পোশাক পরেছিলেন তিনি। ব্যাপারটা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ।

ডিনারে যাওয়ার পথে ধরা পড়েন টাইগার ও দিশা

২০১৬ সালে টাইগার ও দিশা একটি ভিডিও গানে একসঙ্গে কাজ করেন। তখন থেকেই দু’জনকে আর আলাদা হতে দেখা যায়নি। 

আরও পড়ুন: ঋত্বিক-টাইগারের ‘ওয়ার’ সিনেমার নতুন গানের রেকর্ড

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-23 17:25:51