ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গালি বয়’র পর আবারও জোয়ার সিনেমায় রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
‘গালি বয়’র পর আবারও জোয়ার সিনেমায় রণবীর

চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে জোয়া আখতার পরিচালিত রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘গালি বয়’। সিনেমাটি শুধু বক্স অফিসেই ঝড় তোলেনি, ৯২তম অ্যাকাডেমি পুরস্কারে (অস্কার) ভারতকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে।

এরই মধ্যে নিজের নতুন সিনেমার কাজ শুরু করেছেন জোয়া আখতার। বর্তমানে তিনি ব্যস্ত আছেন এর স্ক্রিপ্ট তৈরিতে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, ‘জোয়া সবসময় সিনেমা নির্মাণ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন। কিন্তু তিনি ‘গালি বয়’ সিনেমা দিয়ে সবাইকে ভুল প্রমাণ করেছেন। এখন তিনি তার নতুন সিনেমার স্ক্রিপ্ট লিখছেন। এটা হবে গ্যাংস্টার গল্পে, জোয়া এটা নিয়ে ভিন্ন রকম পরিকল্পনা করছেন। ’

এছাড়াও সূত্র আরও জানায়, জোয়া সিনেমাটি করার জন্য এরই মধ্যে তার পছন্দের অভিনেতা রণবীর সিংকে প্রস্তাব দিয়েছেন। গল্প ও কনসেপ্ট শুনে রণবীর তা পছন্দ করেছেন এবং অভিনয় করার সম্মতিও দিয়েছেন।

এটি হতে যাচ্ছে ‘দিল ধাড়াকনে দো’ ও ‘গালি বয়’র পর জোয়ার সঙ্গে রণবীরের তৃতীয় সিনেমা।

‘পদ্মাবত’খ্যাত এই অভিনেতা বর্তমানে কবির খানের ‘৮৩’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া এরপর তিনি শুরু করতে যাচ্ছেন করণ জোহরের ‘তখত’। তবে নতুন সিনেমাটি কবে শুরু করবেন রণবীর তা এখনো জানা যায় নি।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।