bangla news

হতাশ করেছে ‘গেম অব থ্রোনস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ৪:২৮:৫২ পিএম
পিটার ডিংকলেজ

পিটার ডিংকলেজ

গত বছর এমি অ্যাওয়ার্ডসের সর্বোচ্চ সংখ্যক পুরস্কার ঝুলিতে ভরেছিল এইচবিও’র ‘গেম অব থ্রোনস’। তবে এ বছর হতাশ করেছে জনপ্রিয় ড্রামা সিরিজটি। মাত্র দু’টি পুরস্কার জিতেই ক্ষান্ত হতে হয়েছে এবার। তবে ব্রিটিশ টিভি শো ‘ফ্লিব্যাগ’ এ বছরের সর্বোচ্চ চারটি ক্যাটাগরিতে পুরস্কার জিতে অবাক করেছে সবাইকে।

অস্কারের নতুন সিদ্ধান্তে অনুপ্রাণিত হয়ে এ বছর এমি অ্যাওয়ার্ডসেরও কোন উপস্থাপক ছিলেন না। এমি অ্যাওয়ার্ডস প্রদান করে দ্য অ্যাকাডেমি অব টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্সেস। বিশ্বজুড়ে টেলিভিশন মাধ্যমের জন্য এটাই সর্বোচ্চ সম্মাননা। 

রোববার (২২ সেপ্টেম্বর) এমিসের ২৬টি ক্যাটাগরির অধিকাংশেই গেম অব থ্রোনস জিততে পারেনি। তবে সবচেয়ে বড় অ্যাওয়ার্ডটি ঠিকই নিজেদের ঝুলিতে নিয়েছে সিরিজটি। সেটা হলো সবার চেয়ে সেরা ‘আউটস্টান্ডিং ড্রামা সিরিজ’। 

ড্রামা সিরিজের সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে পুরস্কার জিতেছেন গেম অব থ্রোনসের ‘টাইরিয়ন ল্যানিস্টার’খ্যাত পিটার ডিংকলেজ। এ নিয়ে তিনি চতুর্থবার এমি জয় করলেন। তিনি আমেরিকার সপ্তম সর্বোচ্চ মূল্যবান টিভি অভিনেতা। সিরিজের প্রতি পর্বে অভিনয় করার জন্য তিনি এক মিলিয়ন ডলার পারিশ্রমিক নেন। 

গেম অব থ্রোনস মাত্র দু’টি পুরস্কার জেতার পেছনে সমালোচকদের নেতিবাচক রিভিউ এবং ভক্তদের প্রতিক্রিয়াকে কারণ হিসেবে মনে করা হচ্ছে। 

আরও পড়ুন: ৭১তম এমি অ্যাওয়ার্ডস: সেরা হলেন যারা

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 16:28:52