bangla news

সাদামাটা আয়োজনে ইমরানের ‘ভুলে যেতে শিখিনি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৯:৫৯:৪৫ পিএম
‘ভুলে যেতে শিখিনি’ ভিডিওর দৃশ্যে ইমরান

‘ভুলে যেতে শিখিনি’ ভিডিওর দৃশ্যে ইমরান

‘আমি তো বরাবরই বেশ আয়োজন করে, গল্পনির্ভর জাঁকজমকপূর্ণ মিউজিক ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করি। তবে এবার পুরো উল্টো পথে গেলাম। একেবারে সাদামাটা আয়োজনে ভিডিওটি করলাম।’

নিজের নতুন গান-ভিডিও সম্পর্কে এভাবেই বললেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। সোমবার (২৩ সেপ্টেম্বর) ‘ভুলে যেতে শিখিনি’ শিরোনামের গান-ভিডিওটি প্রকাশ পাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। সম্প্রতি গানটির টিজারও প্রকাশ পেয়েছে। 

এতে ধরা পড়েছে প্রেমিকার প্রতি ইমরানের আবেগ। যেখানে চোখ বুজে তিনি গাইছেন- কতদিন হলো তোমার সাথে কোনো দেখা নেই, অল্পতেই দু’গাল ভিজে যায় তোমাকে ভাবতেই। 

ইমরান বলেন, ‘আমার মনে হলো, এই গানটির অডিও এত বেশি মজবুত, তাতে করে আয়োজন করে ভিডিও করতে গেলে মূল গানটির আবেদন হারাবে। আমি ও সিএমভি সংশ্লিষ্টরা চাই, এই গানটি মানুষ চোখ বন্ধ করে শুনুক। কারণ এটা অনুভবের গান, দেখার নয়।’

মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন ইয়াসিন হোসাইন নেরু। আর কণ্ঠের পাশাপাশি এর সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। ভিডিও নির্দেশনা দিয়েছেন সৈকত রেজা। 

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 21:59:45