ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

জয়া আহসানের সঙ্গে চার ভক্তের আড্ডা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৩:১৮:১৫ পিএম
জয়া আহসান ও ক্যাম্পেইনে বিজয়ীরা।

জয়া আহসান ও ক্যাম্পেইনে বিজয়ীরা।

ঢাকা: দেশজুড়ে ভিম বাংলাদেশ আয়োজিত ‘৩০ মিনিটের আড্ডা উইথ জয়া আহসান’ ক্যাম্পেইনের বিজয়ীরা নিজ বাসাতেই আড্ডা-গল্পে মেতে ওঠেছিলেন প্রিয় অভিনেত্রীর সঙ্গে। 

রোববার (২২ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, ভিম বাংলাদেশের ফেসবুক পেজে একটি রেসিপি কনটেস্টের আয়োজন করা হয়। আর সেখান থেকেই বাছাই করা হয় চারজনকে। যারা বিজয়ী হিসেবে প্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে আড্ডা দিয়েছেন। তারা হলেন-ফারজানা অ্যানি, সায়মা আক্তার, ফারহানা বিথী ও তৃপ্তি রানী বাড়ৈ।  

গল্প-আড্ডায় মেতে ওঠতে তাদের বাসায় হাজির হন অভিনেত্রী জয়া আহসান। রাজধানীর উত্তরা ও পুরান ঢাকা, চট্টগ্রাম ও যশোরে বিজয়ীদের বাসায় গিয়ে ৩০ মিনিট করে তাদের সঙ্গে গল্প-আড্ডায় মেতে ওঠেন তিনি। 

এ বিষয়ে জয়া আহসান বলেন, ব্যক্তিগত কাজের বাইরে এটা আমার জীবনে নতুন একটি অভিজ্ঞতা। 

‘আমাদের দেশের নারীরা সাধারণত পরিবারের থালা-বাসন ধোয়ার কাজে অনেক সময় ব্যয় করেন। তার থেকে প্রতিদিন ৩০ মিনিট সময় বাঁচাতে পারে ভিম। আর সেই বেঁচে যাওয়া সময়ে নিজের জন্য কিছু করতে পারেন তারা,’ যোগ করেন অভিনেত্রী।  

ইউনিলিভারের এক উচ্চপদস্থ কর্মকর্তা এ বিষয়ে বলেন, আমরা এক জরিপে দেখেছি- বাংলাদেশের নারীরা তাদের জীবনের তিনটি বছর থালা-বাসন ধোয়ার কাজেই ব্যয় করেন। ভিম ব্যবহারের ফলে প্রতিদিন তারা ৩০ মিনিট সময় বাঁচাতে পারেন। 

‘আর সেই সময় ব্যয় করতে পারেন নিজেদের শখের কোনো কাজে। আর এ বিষয়ে নারীদের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে জয়া আহসান ঘরে ঘরে গিয়ে তাদের সঙ্গে কথা বলেছেন।’

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 15:18:15