ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঋত্বিক-টাইগারের ‘ওয়ার’ সিনেমার নতুন গানের রেকর্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
ঋত্বিক-টাইগারের ‘ওয়ার’ সিনেমার নতুন গানের রেকর্ড

বলিউডের ইতিহাসে এমনটা কখনো হয়নি। একটি গান ইউটিউবে ছাড়ার মাত্র ২৪ ঘণ্টাতেই ভিউ সংখ্যা ২০ মিলিয়ন ছাড়িয়েছে। তুমুল জনপ্রিয় সুপারস্টার ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমার ‘জয় জয় শিব শংকর’ শিরোনামের গানটি রীতিমতো জনপ্রিয়তার অনন্য রেকর্ড গড়েছে।

চলতি বছরের অন্যতম বহুল আকাঙ্ক্ষিত সিনেমা অ্যাকশন-থ্রিলার ‘ওয়ার’ মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। ‘সুপার ৩০’ সিনেমার দারুণ সাফল্যের রেশ কাটতে না কাটতেই ঋত্বিক আবার হাজির হয়েছেন টাইগারের সঙ্গে তার ‘ওয়ার’ নিয়ে।

‘ওয়ার’ সিনেমা ঘিরে দর্শকদের তুমুল আগ্রহ বোঝা যাচ্ছে সিনেমাটির প্রচারণার প্রতিটি পদক্ষেপেই। এ পর্যন্ত ইউটিউবে সিনেমাটির টিজার ৪৭ মিলিয়ন, ট্রেলার ৬৭.৯ মিলিয়ন, ঋত্বিক ও বাণীর গান ‘ঘুঙরু’ ৫০.৮ মিলিয়ন ভিউ হয়েছে।

তবে সবচেয়ে বড় চমক দেখা গেল ঋত্বিক-টাইগার দু’জনের ‘জয় জয় শিব শংকর’ গানটির ক্ষেত্রে। গানটিতে দু’জনে একসঙ্গে নেচে দর্শকদের একেবারে মাত করে ছেড়েছেন। ইউটিউবে গানটি প্রকাশ হওয়ার মাত্র ২৫ ঘণ্টার মধ্যে ২১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। বলিউডের ইতিহাসে আর কোন গান এতো দ্রুত সময়ে এতো জনপ্রিয়তা পায়নি।

আরও পড়ুন: দুর্দান্ত অ্যাকশনে ‘ওয়ার’র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।