ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

বিউটি অ্যান্ড দ্য বুলেট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৬:৫৭:৪৬ পিএম
মানতাসা-মীম-মম

মানতাসা-মীম-মম

নির্মাতা অনিমেষ আইচ নির্মাণ করেছেন ওয়েব সিরিজ ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। মারুফ রেহমানের গল্পে অ্যাকশন থ্রিলারধর্মী ওয়েব সিরিজটির চিত্রনাট্য তৈরি করেছেন যৌথভাবে সরদার সানিয়াত হোসেন-মারুফ রেহমান-অনিমেষ আইচ।

শনিবার (২১ সেপ্টেম্বর) থেকে ওয়েব সিরিজটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে প্রচারে এসেছে। প্রতি মঙ্গলবার ও শুক্রবার এই প্ল্যাটফর্ম থেকে একটি করে পর্ব প্রচার হবে। ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ প্রচার উপলক্ষে বেলা ১২টায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। এর আগে প্রেম, ভালোবাসা, অপরাধ ও প্রশাসনের টানাপড়েনের গল্পে এই ওয়েব সিরিজ নির্মাণ করেছেন বলে অনিমেষ আইচ উপস্থিতিকে অবগত করেন।

ওয়েব সিরিজটির শিল্পী ও কলাকুশলীরাপ্রিমিয়ার শো’র আয়োজনে উপস্থিত ছিলেন নির্মাতা অনিমেষ আইচ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, জাকিয়া বারী মম, মীম মানতাসা, শিল্পী সরকার অপু এবং প্রযোজনা সংস্থার সংশ্লিষ্টরা।

দিন দিন এই শহরে ড্রাগসের প্রভাব বেড়ে চলাকে কেন্দ্র করে এই সিরিজের শুরুটা হয়। এই পরিস্থিতিতে জনপ্রিয় সাংসদ জান্নাতুল মাওয়া ড্রাগসের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ গ্রহণ করেন। পুলিশও দূরদর্শিতার সঙ্গে ড্রাগসের বড় বড় কিছু চালান আটকে দিতে সক্ষম হয়। এখান থেকে শুরু হতে থাকে বিভিন্ন সমস্যা।

ওয়েব সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ইমন, আফরান নিশো, তাহসান খান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মীম, সুবর্ণা মুস্তাফা, তারেক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, মীম মানতাসা, সুমন আনায়োর, শিল্পী সরকার অপু, বাঁধন লিংকন, শাহেদ আলী সুজন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ওয়েব সিরিজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 18:57:46