ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কার্তিকের সঙ্গী হলেন কিয়ারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
কার্তিকের সঙ্গী হলেন কিয়ারা কিয়ারা আদবানি ও কার্তিক আরিয়ান

বহুল প্রতীক্ষিত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায় বলিউড তারকা কার্তিক আরিয়ানের সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন ‘কবির সিং’খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবানি।

কিয়ারা আদবানি তার অনবদ্য অভিনয় দিয়ে দর্শকের হৃদয় জয় করেই চলেছেন। হোক সেটা ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ অথবা তুমুল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’, কিয়ারার অভিনয় প্রতিভা উত্তরোত্তর ডানা মেলেছে।

সবশেষ ‘কবীর সিং’ সিনেমায় দারুণ সাফল্য পেয়ে ক্যারিয়ারের তুঙ্গে অবস্থান করছেন তিনি।

সাফল্যে ভাসা কিয়ারাকে এবার ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায় প্রধান নারী চরিত্রে চুক্তিবদ্ধ করেছেন সিনেমাটির প্রযোজক ভূষণ কুমার ও মুরাদ খেতানি। বলিউডের অন্যতম আকর্ষণীয় অভিনেতা কার্তিক আরিয়ানের বিপরীতের এটাই হবে কিয়ারার প্রথম সিনেমা। সিনেমাটি পরিচালনা করবেন আনীস বাজমী।

‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায় অভিনয় করছেন কিয়ারা ও কার্তিক

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে দেওয়া সাক্ষাৎকারে কিয়ারা বলেন, ‘ভুল ভুলাইয়া’ ছিল আমার দেখা প্রথম হরর সিনেমা। প্রথম সিনেমার দারুণ ভক্ত হিসেবে এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। কার্তিক ও আমি প্রথমবার একসঙ্গে কাজ করছি। এ যাত্রা শুরু করতে আমার মোটেও তর সইছে না।  

পরিচালক আনীস বাজমী বলেন, আমি সবসময় নতুন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকি। কার্তিক ও কিয়ারার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমি নিশ্চিত তারা নতুন প্রাণশক্তিতে চমৎকারভাবে নিজেদের চরিত্রকে ফুটিয়ে তুলবেন।  

কিয়ারা আদবানি

বহুল প্রতীক্ষিত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটির শুটিং এ বছরের অক্টোবরে শুরু হবে। ২০২০ সালের ৩১ জুলাই সিনেমাটি বড় পর্দায় আসবে বলে আশা করা হচ্ছে।  

আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া ২’তে থাকছেন অক্ষয় কুমারও

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।