ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

২২ বছরের পুরনো মামলায় ফেঁসেছেন সানি দেওল ও কারিশমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
২২ বছরের পুরনো মামলায় ফেঁসেছেন সানি দেওল ও কারিশমা

অভিনেতা থেকে রাজনীতিক বনে যাওয়া সানি দেওল এবং অভিনেত্রী কারিশমা কাপুরকে ‘অপ্রয়োজনে ট্রেনের শেকল টানার অপরাধে’ দুই দশকেরও পুরনো একটি মামলায় অভিযুক্ত করেছেন ভারতের একটি আদালত।

১৯৯৭ সালে সানি দেওল ও কারিশমা কাপুর ভারতের আজমীর জেলার ফুলেরার কাছে সংবর্দা গ্রামে ‘বজরঙ’ সিনেমার শুটিং করছিলেন। তখন একবার ট্রেনের শেকল টানার অপরাধে ২২ বছর পরও মামলার ভূত পেছন ছাড়েনি তাদের।

 

জানা যায়, শুটিংয়ের সময় ট্রেনের শেকল টানার কারণে উক্ত ট্রেনটি যাত্রাপথে ২৫ মিনিট পিছিয়ে পড়ে। এতেই চটেছেন রেলওয়ে কর্তৃপক্ষ। সিনেমার কলা-কুশলীদের নামে মামলা ঠুকে দেন তারা। সানি দেওল ও কারিশমা কাপুরসহ সিনেমাসংশ্লিষ্ট আরও কয়েকজন রয়েছেন এই মামলায় অভিযুক্তদের তালিকায়।  

সানি দেওল ও কারিশমার আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে জানান, ২০০৯ সালে প্রথম এই অভিযোগের শুনানি হয়। ২০১০’র এপ্রিলে তারা সেশন কোর্টে অভিযোগকে চ্যালেঞ্জ করেন। সেশন কোর্ট তাদেরকে অভিযোগ থেকে নিষ্কৃতি দেয়। কিন্তু ১৭ সেপ্টেম্বরে রেলওয়ে আদালত আবারও এই দু’জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। আগামী ২৪ সেপ্টেম্বর অভিযোগটির শুনানি হবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।