bangla news

সাত কোটি রুপির প্রশ্নোত্তর জেনেও বলেননি ববিতা তাড়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ২:২৯:২৭ পিএম
এক কোটি রুপি জয়ের সঙ্গে অমিতাভ বচ্চনের স্পর্শে অভিভূত ববিতা তাড়ে

এক কোটি রুপি জয়ের সঙ্গে অমিতাভ বচ্চনের স্পর্শে অভিভূত ববিতা তাড়ে

জনপ্রিয় টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ১১তম সিজনে দ্বিতীয় কোটিপতি হলেন একটি প্রাথমিক বিদ্যালয়ের পাচক ববিতা তাড়ে। মজার বিষয় হলো, এক কোটি রুপি জয় করার পর সাত কোটি রুপি মূল্যের প্রশ্নটির উত্তরও তিনি জানতেন। কিন্তু তার উত্তর না দিয়ে এক কোটিতেই সন্তুষ্ট থেকেছেন তিনি। 

অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসে এক কোটি রুপি জয় করেছেন ববিতা। এরপর সাত কোটি রুপি মূল্যমানের প্রশ্নটি ছিল, ভারতের কোন রাজ্যের রাজ্যপাল পরবর্তীতে সবচেয়ে বেশি সংখ্যক রাষ্ট্রপতি হয়েছেন? উত্তরের অপশন হলো – রাজস্থান, বিহার, পাঞ্জাব ও অন্ধ্র প্রদেশ। এই প্রশ্নটির উত্তরও জানতেন ববিতা তাড়ে। কিন্তু তার আত্মবিশ্বাসে সামান্য ঘাটতি ছিল। তাই এক কোটি রুপি হারাতে চাননি তিনি। এক কোটিতে সন্তুষ্ট থেকেই তিনি প্রতিযোগিতা শেষ করেন।

এরপর অমিতাভ বচ্চন ববিতাকে সঠিক উত্তর ধারণা করতে বলেন। ববিতা বলেন, বিহার। হ্যাঁ, এটাই সঠিক উত্তর ছিল। কিন্তু ততক্ষণে ববিতা তার প্রতিযোগিতা থেকে নিজেকে প্রত্যাহার করেছেন।

ববিতা তাড়ে

ববিতা অমরাবতীতে একটি প্রাথমিক বিদ্যালয়ে বাচ্চাদের জন্য দুপুরের খাবার রান্না করেন। তার মাসিক আয় ১৫০০ রুপি মাত্র। কিন্তু বাচ্চারা যখন তৃপ্তি করে খায়, তা দেখেই খুব সুখ পান তিনি। 

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ববিতা বলেন, এটা দারুণ অভিজ্ঞতা। আমি জানতাম, যদি আমি হট সিটে পৌঁছাতে পারি আমি অবশ্যই কিছু জয় করব। তাই বলে এক কোটি রুপি জয় করার চিন্তাও করিনি। আমার পরিবার এ নিয়ে খুবই আনন্দিত।

এই টাকা দিয়ে কী করবেন ববিতা তাড়ে? ববিতা বলেন, এই অর্থ দিয়ে আমি একটি শিব মন্দির নির্মাণ করতে চাই। আর আমার সন্তানদের ভবিষ্যতের জন্যও সঞ্চয় করব। আমার স্কুলের বাচ্চাদের জন্য কিছু করতে চাই। ওদের জন্য একটি পানির ফিল্টার কিনে দেব। আর রান্নাঘরের বড় ছাউনি নির্মাণ করব। বৃষ্টির সময় ওদের খেতে বেশ অসুবিধা হয়। 

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-20 14:29:27