ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমান শাহ’র জন্মোৎসব উদ্বোধন করলেন শাকিব খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
সালমান শাহ’র জন্মোৎসব উদ্বোধন করলেন শাকিব খান সালমান শাহ’র জন্মোৎসব উদ্বোধন অনুষ্ঠানে শাকিব খানসহ অন্যান্য অতিথিরা। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

বাংলা চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে আয়োজিত ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ উদ্বোধন করলেন বর্তমান চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং চিত্রনায়ক শাকিব খান। ছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানাসহ অনেকে।

সালমনা শাহ’র জন্মোৎসবে অতিথিরাঅনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘আমি যখন স্কুলে পড়ি তখন প্রথম সালমান শাহ’র সিনেমা দেখি। সবার মতো তিনি আমারও খুব পছন্দের একজন অভিনেতা। নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে, কারণ আমার হাত দিয়ে তার মত একজন মানুষের জন্মদিনের কেক কাটতে পারছি। আমি আরও অনেক আনন্দিত হতাম যদি তিনি আমার পাশে থাকতেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি এবং সালমান শাহ জন্মোৎসবের সফলতা কামনা করছি। ’

 আনুষ্ঠানে অতিথিরা কেক কেটে সালমান শাহ জন্মোৎসব-২০১৯’র শুভসূচনা করা হয়।

অমর নায়ক সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী এ আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে হচ্ছে জমকালো এই উৎসব। সদ্য গঠিত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলো সালমানের জন্মোৎসব দিয়েই।

প্রজন্ম থেকে প্রজন্মে সালমানের সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন করা হয়েছে বলে জানান ঢুলি কমিউনিকেশনসের উদ্যোক্তারা।

মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৬টি চলচ্চিত্র।  ২০ সেপ্টেম্বর প্রদর্শিত হবে সালমান শাহ ও মৌসুমি অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর দেখানো হবে ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ সেপ্টেম্বর ‘তুমি আমার’, ২৫ সেপ্টেম্বর ‘অন্তরে অন্তরে’ এবং ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটবে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা,  সেপ্টেম্বর ১৯, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।