ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বাংলাদেশে গান করতে আসছেন রানু মণ্ডল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
বাংলাদেশে গান করতে আসছেন রানু মণ্ডল!

কলকাতার রেলস্টেশন থেকে বলিউডে পৌঁছে যাওয়া রানু মন্ডলকে চেনেন না এখন এমন মানুষ পাওয়া কষ্টকর। ভারতের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমের বদৌলতে বাংলাদেশেও তিনি বেশ পরিচিত।

এবার সেই রানু নাকি গান করতে আসছেন ঢাকায়। বাংলাদেশের এক নামকরা সংগীত পরিচালকের প্রস্তাবে তিনি খুব শিগগিরই আসছেন বলে খবর প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যম।

  

প্রকাশিত খবরে সূত্রের বরাত দিয়ে বলা হয়, বাংলাদেশে আসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র তৈরিতে তোরজোড় শুরু করেছেন রানু। সম্প্রতি কলকাতার রুবি মোড়ের কাছে পাসপোর্ট অফিসেও নাকি দেখা মিলেছে তার।  

তবে এ বিষয় রানু অথবা তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কোনো মন্তব্য করেননি।

এক সময় রেলস্টেশনে অগণিত মানুষের ভিড়ে রানুর সুমধুর গানের সুর ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন। তার গান ভিডিও করে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়। এরপরের ঘটনা সবারই জানা।

কলকাতার রেলস্টেশন থেকে তুলে নিয়ে এসে টিভি রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ অনুষ্ঠানে রানুকে গান করার সুযোগ করে দেন বলিউডের সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার। শুধু তাই নয়, রানুকে তিনি গান গাওয়ার সুযোগও করে দিয়েছেন হিন্দি সিনেমাতেও।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।