bangla news

সম্পর্ক বিশ বছরের, প্রথমবার গুরুর গান শিষ্যের কণ্ঠে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ৮:১১:০৮ পিএম
মোমিন বিশ্বাস ও এন্ড্রু কিশোর

মোমিন বিশ্বাস ও এন্ড্রু কিশোর

সিঙ্গাপুর জেনারের হাসপাতালে চিকিৎসাধীন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। ১১ সেপ্টেম্বর সেখানে ভর্তি হওয়ার পর থেকে তার শরীরের বেশকিছু পরীক্ষা হয়েছে। চিকিৎসকরা এখন গুণী এই শিল্পীর বায়োপসি রিপোর্টের অপেক্ষায়। বৃহস্পতিবারের (১৯ সেপ্টেম্বর) মধ্যেই এই রিপোর্ট পাওয়া যাবে বলে এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন-শিষ্য মোমিন বিশ্বাস বাংলানিউজকে জানিয়েছেন।

এদিকে এন্ড্রু কিশোরের অসুস্থতা এবং সিঙ্গাপুর হাসপাতালে ভর্তির পর থেকেই অস্বস্তিবোধ করতে থাকেন তারই শিষ্য মোমিন বিশ্বাস। তাদের মধ্যেকার সম্পর্কের বয়স ২০ বছর। বিভিন্ন সময় বিভিন্ন শো’তে গুরুর গান করলেও মিউটিক ট্র্যাকে কখনো গাওয়া হয়নি। কিন্তু গুরুর অসুস্থতার পর আবেগতাড়িত হয়ে পড়েন মোমিন। সিদ্ধান্ত নিলেন গুরুর গান গাইবার। যেই কথা সেই কাজ।

ঘটনাটি বাংলানিউজ জানালেন মোমিন। বললেন, ‘১৩ সেপ্টেম্বর গুরুকে ফোন দিয়ে মন খারাপের কথা জানাই। হুট করে বলে ফেলি- দাদা, আপনার ‘আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান’ শীর্ষক গানটি আমি গাইতে চাই। দাদা বললেন, তুই গাইবি- অনুমতি কীসের! যখন যা ইচ্ছে করে তা-ই কর। এরপর দুদিনের মধ্যে গানটির কাজ সম্পন্ন করি। এরই মধ্যে প্রকাশও করে ফেললাম।’

এন্ড্রু কিশোরমোমিন বিশ্বাস আরও বলেন, ‘কিছুদিন আগে দাদা আমাকে এই গানটি যথাযথভাবে গাওয়ার তালিম দিয়েছিলেন। তাই এই গানটি করলাম। বলে রাখি, জীবনে প্রথমবার কাভার গান করলাম। অডিও-প্লেব্যাকে অনেক গান করেছি। কখনো কাভার গান করতে ইচ্ছে হয়নি। কিন্তু এবার দাদার অসুস্থতা এবং ওনার প্রতি শ্রদ্ধা নিবেদনস্বরূপ গানটি করলাম। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে।’ 

আহমেদ ইমতিয়াজ বুলবুল’র কথা-সুর ও সংগীতায়োজনে নয়নের আলো সিনেমায় গানটি গেয়েছিলেন এন্ড্রু কিশোর। এবার মোমিন বিশ্বাসের কণ্ঠে এই গানটির নতুন সংগীতায়োজন করেছেন রিপন সরকার।

সোমবার (১৬ সেপ্টেম্বর) স্টুডিও ভার্সন ভিডিওতে বাজনা বাজার’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ‘আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান’।

ভিডিও:

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 20:11:08