bangla news

সপ্তাহব্যাপী সালমান শাহ জন্মোৎসব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ৫:৫৬:৩০ পিএম
শালমান শাহ

শালমান শাহ

খুব অকালেই না ফেরার দেশে পাড়ি জমান বাংলা সিনেমার বরপুত্র সালমান শাহ। আসছে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) অকাল প্রয়াত এই নায়কের ৪৯তম জন্মদিন।

অমর নায়ক শালমান শাহ’র জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। এটি চলবে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে হচ্ছে জমকালো এই উৎসব । সদ্য গঠিত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে সালমানের জন্মোৎসব দিয়েই।

টিএম ফিল্মস’র চেয়ারম্যান-সৌন্দর্য বিশেষজ্ঞ ফারজানা মুন্নী বলেন, ‘সর্বস্তরের মানুষের স্বপ্নের নায়ক শালমান শাহ। তাকে ঘিরে এমন একটি উৎসবের সঙ্গে সম্পৃক্ত হতে ভালো লাগছে। সবচে আনন্দের খবর হলো, টিএম ফিল্মস’র আনুষ্ঠানিক যাত্রা হচ্ছে এই ইভেন্টের মধ্য দিয়ে। আমাদের উদ্দেশ্য আগামী প্রজন্মের চলচ্চিত্র নির্মাতা, অভিনয়শিল্পী ও দর্শকদের জন্য একটি আন্তর্জাতিক মানের প্ল্যাটফর্ম তৈরি করা। গান বাংলার উইন্ড অব চেঞ্জ অনুষ্ঠান দিয়ে সংগীতে যেমন আমরা একটা বৈশ্বিক পরিবর্তন আনতে পেরেছি, চলচ্চিত্রেও সেটা সম্ভব। সেই লক্ষ্যেই আমরা কাজ করবো।’

শালমান শাহএছাড়া প্রজন্ম থেকে প্রজন্মে শালমানের সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোৎসবের আয়োজন করা হচ্ছে বলে ঢুলি কমিউনিকেশনস জানায়।

উৎসব আহ্বায়ক নিপু বড়ুয়া জানান, উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৬টি চলচ্চিত্র। তার আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নায়কের জন্মদিনকে ঘিরে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে কেক কেটে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হবে এই জন্মোৎসব।

২০ সেপ্টেম্বর প্রদর্শিত হবে সালমান শাহ ও মৌসুমি অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর দেখানো হবে ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ সেপ্টেম্বর ‘তুমি আমার’, ২৫ সেপ্টেম্বর ‘অন্তরে অন্তরে’ এবং ২৬ সেপ্টেম্বর দেখানো হবে ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 17:56:30