ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ড্রিম গার্ল’র সাফল্যে ভাসছেন আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
‘ড্রিম গার্ল’র সাফল্যে ভাসছেন আয়ুষ্মান খুরানা ‘ড্রিম গার্ল’ সিনেমার একটি গানের দৃশ্যে আয়ুষ্মান ও নুসরাত

আয়ুষ্মান খুরানাকে অভাবনীয় সাফল্য এনে দিয়েছে তার ‘ড্রিম গার্ল’। নুসরাত ভারুচার সঙ্গে তার সিনেমাটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। তৃতীয় দিন শেষে ‘ড্রিম গার্ল’ আয় করেছে ৪৪ কোটি রুপি।

বিচিত্র চরিত্রে অনবদ্য অভিনয় করে মাত করেছেন আয়ুষ্মান খুরানা। ১২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর প্রথম সপ্তাহান্তে (রোববার) বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে জানিয়েছেন, শুধু রোববারেই সিনেমাটি ১৮ কোটি রুপির বেশি ঝুলিতে ভরেছে।  

এই সিনেমায় আয়ুষ্মান একটি হটলাইনে চাকরি করেন। সেখানে তাকে গ্রাহকদের সঙ্গে নারীকণ্ঠে কথা বলতে হয়। তার সুমিষ্ট কণ্ঠস্বরে প্রেমে পড়ে যায় অনেক পুরুষ গ্রাহক। তাদের সঙ্গে অনেক কৌশলী ভূমিকা নিতে হয় আয়ুষ্মানকে। এই নিয়েই দারুণ কমেডি ড্রামায় মজেছেন সব দর্শক।

‘ড্রিম গার্ল’ সিনেমার পোস্টার

‘ড্রিম গার্ল’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ভারুচা। আরও অভিনয় করেছেন অন্নু কাপুর, মঞ্জোত সিং, নিধি বিশ্ত, বিজয় রাজ প্রমুখ।  

এবছরের অন্যতম হিট সিনেমা ‘আর্টিকেল ১৫’ উপহার দিয়ে দারুণ সাড়া ফেলেন আয়ুষ্মান। ঘরোয়া বক্স অফিসে সিনেমাটি আয় করে ৬৫ কোটি রুপির বেশি। এবার দ্বিতীয় হিট সিনেমা ‘ড্রিম গার্ল’ তার সাফল্যের মুকুটে নতুন পালক যোগ করলো। আয়ুষ্মানের ঝুলিতে এখনও রয়েছে ‘বালা’, ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ এবং ‘গুলাবো সিতাবো’ সিনেমার কাজ।  

‘ড্রিম গার্ল’র সঙ্গে একই দিনে (১২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে রিচা চাড্ডা ও অক্ষয় খান্না অভিনীত ‘আর্টিকেল ৩৭৫’। মুক্তির পর তিন দিনে সিনেমাটি আয় করেছে আট কোটি রুপি।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।