bangla news

‘পাসওয়ার্ড’র ট্রেলারে তাক লাগালেন দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ২:২৯:২৮ পিএম
‘পাসওয়ার্ড’র একটি দৃশ্য

‘পাসওয়ার্ড’র একটি দৃশ্য

দুর্গাপূজা উপলক্ষে কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে দেব অভিনীত নতুন সিনেমা ‘পাসওয়ার্ড’। সাইবার ক্রাইম নিয়ে নির্মিত সিনেমাটি তিনি নিজেই প্রযোজনা করেছেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) প্রকাশ পেয়েছে ‘পাসওয়ার্ড’র ট্রেলার। এতে দেখা গেলো প্রযুক্তি ব্যবহার করে মানুষকে ফাঁদে ফেলে বড় ধরনের ক্ষতি করছে একটি চক্র। তাদেরই ধরতে তৎপর পুলিশ কর্মকর্তা রোহিত দাশগুপ্ত। আর রোহিতের চরিত্রে সিনেমাটিতে অভিনয় করেছেন দেব। ভিন্ন লুক ও দুর্দান্ত অ্যাকশনে ট্রেলারেই ভক্ত ও দর্শকদের তাক লাগিয়েছেন তিনি। 

ভিএফএক্স থেকে শুরু করে ক্যামেরা ওয়ার্কে প্রশংসা করছেন অনেকে। তবে সবাই মূল সিনেমাটি কেমন হয় সেটাই দেখবার অপেক্ষা করছেন।
 
‘পাসওয়ার্ড’ মুক্তি পাবে ২ অক্টোবর। দেব এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও কমলেশ্বর মুখার্জির পরিচালিত সিনেমাটিতে অনলাইন শপিং, নেট ব্যাংকিং, সোশ্যাল মিডিয়াসহ প্রযুক্তি নির্ভর নানা সুবিধা ব্যবহারে মানুষকে আরও সচেতন করার মেসেজ থাকবে।

এতে দেবকে সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণীকে এথিক্যাল হ্যাকারের চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও অদৃত। 

**'পাসওয়ার্ড'র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-17 14:29:28