ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

‘দ্য কারস’ শিল্পী ও গীতিকার রিক ওকাসেক আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৭:২৭:০২ পিএম
স্ত্রী পাওলিনা পোরিজকোভার সঙ্গে রিক ওকাসেক

স্ত্রী পাওলিনা পোরিজকোভার সঙ্গে রিক ওকাসেক

আশির দশকের জনপ্রিয় আমেরিকান রক ব্যান্ড ‘দ্য কারস’র মুখ্য শিল্পী ও গীতিকার রিক ওকাসেক মারা গেছেন। রোববার (১৫ সেপ্টেম্বর) নিউইয়র্কে নিজের বাড়িতে অজ্ঞাত কারণে ৭৫ বছর বয়সে তিনি মারা যান। 

নিজের অ্যাপার্টমেন্টে রিককে অসাড় অবস্থায় পাওয়ার পর পুলিশকে খবর দেয় তার পরিবারের সদস্যরা। তবে মৃত্যুর কারণ বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। ধারণা করা হচ্ছে, বয়সজনিত কারণে প্রাকৃতিকভাবেই তিনি মারা গেছেন। 

রিকের ‘দ্য কারস’ ব্যান্ডদলটি নতুন মাত্রার তরঙ্গ আন্দোলনের যাত্রা শুরু করেছিল। যুক্তরাষ্ট্রের বোস্টনে রিক ওকাসেক ১৯৭০’র দশকের মাঝামাঝি বেঞ্জামিন ওরের সঙ্গে ব্যান্ডদলটি গঠন করেছিলেন। 

ওকাসেক মোট সাতটি একক অ্যালবাম প্রকাশ করেছিলেন। ১৯৯২ সালে তার একটি কবিতার বই প্রকাশ পায়। ২০১২তে তার সব একক গানের কথামালার সংকলন প্রকাশিত হয়। 

স্ত্রী পাওলিনা পোরিজকোভার সঙ্গে রিক ওকাসেক

রিক ওকাসেক তার জীবনে তিনটি বিয়ে করেন। তার ছয়টি পুত্র রয়েছে। মডেল এবং অভিনেত্রী পাওলিনা পোরিজকোভার সঙ্গে ২৮ বছর সংসার করেছেন তিনি। ২০১৮ সালে পাওলিনা তার ইনস্টাগ্রামে জানান, বছরখানেক আগে থেকেই তিনি আর রিকের সঙ্গে নেই।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 19:27:02